মিমের সাথে পরান নিয়ে ব্যস্ত রাজ, পরীকে চেকআপে নিতে ১০ দিন দেরি!

| আপডেট :  ১৪ জুলাই ২০২২, ০৪:২৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৪ জুলাই ২০২২, ০৪:২৫ অপরাহ্ণ

ঈদুল আজহায় মুক্তি পেয়েছে শরীফুল রাজ অভিনীত সিনেমা পরাণ। মুক্তির পর থেকেই দর্শক মহলে প্রশংসা কুড়াচ্ছে রায়হান রাফি অভিনীত ত্রিকোণ প্রেমের সিনেমাটি। সিনেমাটিতে রাজের সাথে অভিনয় করেছেন বিদ্যা সিনহা সাহা মিম এবং ইয়াশ রোহান। তবে তাদের মধ্যে রাজের অভিনয়ই বেশি প্রশংসিত হচ্ছে।

আর বর্তমানে এই সিনেমা নিয়েই ব্যস্ত সময় পার করছেন তরুণ এই অভিনেতা। সম্প্রতি ঢাকার বাইরে ময়মনসিংহেও দর্শকদের সাথে সিনেমা উপভোগ করছেন রাজ-মিম-রোহান। সিনেমা হলগুলোর চিত্র বলছে দর্শকদের নিকট সিনেমাটির এতই চাহিদা যে তৈরি হচ্ছে টিকিট সংকট। শো বাড়াতে বাধ্য হচ্ছেন তারা।

এদিকে সিনেমার এই ব্যস্ততায় রাজ সময় দিতে পারছেন না গর্ভবতী স্ত্রী পরীমনিকে। এমনকি সময় অনুযায়ী নিতে পারেননি চেকআপেও। ডাক্তারের চেকআপে নিতে প্রায় ১০ দিন দেরি হয়েছে। আর এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে স্টাটাস দিয়েছেন পরীমনি। রাজ ও নিজের ছবি শেয়ার করে লিখেছেন, ‘১০ দিন দেরি করে ইনি আমাকে ডক্টর চেক আপে নিয়ে গেলেন আজ! কি করা উচিত। যাও পরান এর বাজিমাতের জন্যে মাফ করে দিলাম। রাজ পুঁচকু মিস করে আপনাকে। তাড়াতাড়ি বাসায় আসেন।’

প্রসঙ্গত, গুনিন সিমেমায় অভিনয় করতে গিয়ে প্রেমে পড়েন রাজ-পরী।পরিচয়ের সাতদিন পরেই বিয়ের সিদ্ধান্ত নেন তারা এবং এর প্রায় একমাস পরে সন্তানের আগমনের সংবাদ দেন এই অভিনেত্রী।