ঢালিউড নায়িকাদের গোপন খবর ফাঁস করে দিলেন বর্ষা

| আপডেট :  ১৪ জুলাই ২০২২, ০২:৩০ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৪ জুলাই ২০২২, ০২:৩০ অপরাহ্ণ

ঈদুল আজহা উপলক্ষে মুক্তি পেয়েছে চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিলের সিনেমা ‘দিন: দ্য ডে’। সিনেমায় নায়িকা হিসেবে আছেন তার স্ত্রী বর্ষা।১০০ কোটি টাকা বাজেটের সিনেমাটি মুক্তি পেয়েছে দেশের ১০৭টি সিনেমা হলে। সিনেমাটি মুক্তির পর থেকেই এর প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন অনন্ত ও বর্ষা।

গতকাল বুধবার সন্ধ্যায় সিনেমাটি দেখতে রাজধানীর মিরপুরের সনি সিনেমা হলে গিয়েছিলেন এই ২ তারকা। সেখানে বর্ষা সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

অনন্তের সব সিনেমায় বর্ষা কেন নায়িকা? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে বর্ষা বলেন, ‘কী ধরনের নায়িকা আপনাদের পছন্দ? সেই নায়িকা পছন্দ, যারা পেটে সন্তান নিয়ে হাইড করে থাকে? যারা মা’দক নিয়ে ধরা পড়ে? অনেক নায়িকা আছেন যারা বিয়ের শাড়িটাও স্পন্সর নিয়ে পরে। তাদের পছন্দ? তাদেরকে অনন্ত জলিলের সঙ্গে মানাবে? আমি সেই গ্রেডের নায়িকা না। আমি আমার জায়গায় আছি।’

বর্ষা আরও বলেন, ‘আমাদের সিনেমার শো বেশি চলছে। শো বেশি হলে দর্শক বেশি থাকবে, এটাই স্বাভাবিক। বাংলাদেশের পুলিশকে আমরা এখানে হাইলাইট করেছি। সিনেমাটি যখন বিদেশে মুক্তি পাবে, তখন সেখানকার দর্শকরা দেখবে, বাহ বাহ করবে।’

‘দিন-দ্য ডে’ সিনেমাটি পরিচালনা করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম ও অনন্ত জলিল। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে।