সমালোচনায় কেঁদে দিলেন বর্ষা, ছাড়তে পারেন চলচ্চিত্র

| আপডেট :  ১২ জুলাই ২০২২, ১১:১০ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ জুলাই ২০২২, ১১:১০ অপরাহ্ণ

ঈদে মুক্তি পেয়েছে অনন্ত জলিল এবং বর্ষা অভীনিত সিনেমা দিন দ্যা ডে। প্রায় ১০০ কোটি টাকা বাজেটে মুনসুন সিনেমার পক্ষ থেকে ইরান এবং বাংলাদেশের যৌথ প্রযোজনায় সিনেমাটি মুক্তি পায়। তবে বড় বাজেটের সিনেমা হলেও মুক্তির পরেই সমালোচনার মুখে পড়ে সিনেমাটি।

আর এই সমালোচনা সহ্য করতে না পেরে সাংবাদিকদের সামনে কেঁদে দিয়েছেন সিনেমাটির নায়িকা বর্ষা। সাংবাদিকদের সামনে কান্নাভেজা কন্ঠে এই নায়িকা বলেন, ‘একটা জিনিস আমি জানিনা আমি বুঝি না ভালো জিনিস কেনো মানুষ প্রশংসা করতে পারে না। সিনেমা মুক্তির পর থেকে একটা মহল আমাদের ছোট করছে, কেউ কেউ নিজেদের স্বার্থে আমাদের ব্যক্তিগত বিষয় টেনে আনছে। এভাবে চললে হতে পারো এটাি আমাদের শেষ সিনেমা।

এই অভিনেত্রী আরও বলেন, অনেকে দাবি করছে তারা গার্মেন্টস কর্মীদের এনে জোর করে সিনেমা দেখাচ্ছে কিন্তু এমনটাতো সম্ভব নয়, কারণ ঈদে সকলো বাড়ি গিয়েছেন। এভাবে চললে তারা আর সিনেমা নাও করতে পারেন। এতে তাদের কোনো ক্ষতি হবে না।

এর আগে সিনেমার বাজেট নিয়ে বিতর্কে জড়িয়ে পড়েন অনন্ত জলিল এবং ঈদে মুক্তিপ্রাপ্ত আরেক সিনেমার সাইকোর পরিচালক অনন্য মামুন। এই ঘটনার পরে আরও বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রীও সমালোচনা করেন অনন্ত জলিলের।

প্রসঙ্গত, দিন দ্যা ডে সিনেমায় অনন্ত জলিল একজন আন্তর্জাতিক পুলিশ সংস্থার অফিসার হিসেবে অভিনয় করেছেন। সিনেমাটির অধিকাংশ শ্যুটিং ইরাকে অনুষ্ঠিত হয়েছে। এতে অনন্ত বর্ষা ছাড়াও বিদেশি অভিনয়শিল্পীরাও অভিনয় করেছেন