কান্নাভেজা চোখে ওমর সানির স্টাটাস, কাউকে কাঁদিয়ে সুখী হয়ো না

| আপডেট :  ১২ জুলাই ২০২২, ০৯:০৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ জুলাই ২০২২, ০৯:০৮ অপরাহ্ণ

মাত্র কিছুদিন আগেই জায়েদ খানের সাথে মৌসুমিকে নিয়ে দ্বন্দ্বে জড়িয়েছিলেন ওমর সানি। ওমর সানি-জায়েদের এই দ্বন্দ্বে সরগরমছিলো মিডিয়াপাড়াসহ গোটা চলচ্চিত্র অঙ্গনের।

এমনকি গুঞ্জন উটেছিলো ভাঙতে চলেছে সানি-মৌসুমির সংসার। তবে বহু আলোচনা সমালোচনার পর অবসান ঘটেছিলো সেই দ্বন্দের। এক ফ্রেমে ধরা দিয়েছিলেন সানি-মৌসুমি। তাদের সংসারে আবারও দুঃসময়ের অবসান ঘটিয়ে সুখ ফিরেছে এমনটাই ধারণা ছিলো ভক্তদের।

তবে এর মাঝেই আবারও নিজের দুঃখ ভারাক্রান্ত একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভক্তদের সাথে শেয়ার করেছেন ওমর সানি। ক্যাপশনে লিখেছেন, ‘জীবনে বড় হও কিন্তু কাউকে ছোট করে নয়!! জীবনে অনেক হাসো,কিন্তু কাউকে কাঁদিয়ে নয়।’ আর এরপরই সকলের মনে প্রশ্ন জেগেছে তবে কি সুখ ফেরেনি ওমর সানির সংসারে, এই স্টাটাসে কাকে ইঙ্গিত করলেন ওমর সানি।

এদিকে কমেন্ট বক্সে অনেকেই ওমর সানিকে সমবেদনাও জানিয়েছেন। ফেরদৌসী বাকের নামে এক ব্যক্তি লেখেছেন, ‘ভাইয়া,, ভালো মানুষের কষ্ট বেশী। সবই আল্লাহ পাক উপর থেকে দেখছেন।আপনি অনেক ভালো মনের মানুষ। আপনার জন্য দোয়া রইলো।’ অভিনেত্রী জাহারা মিতু লিখেছেন ‘সবাইতো এগুলোই করে ভাইয়া। ভালো মানুষ খুব কম দুনিয়ায়’

প্রসঙ্গত, নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেতাদের একজন ওমর সানি। সর্বশেষ তিনি চলতি বছরে মৌসুমি জায়েদ খানের সাথে জুটি বেঁধে একটি সিনেমায় অভিনয় করেছেন।