২০০ কোটির নায়িকা পূজা চেরি: অনন্য মামুন

| আপডেট :  ১২ জুলাই ২০২২, ০৭:৪৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ জুলাই ২০২২, ০৭:৪৮ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের বর্তমান সময়ে সবচেয়ে বেশি সংখ্যক সিনেমায় অভিনয় করা অভিনেত্রী পূজা চেরি। গত ঈদুল ফিতরে শান, গলুইসহ মোট তিনটি সিনেমা মুক্তির পর এবার ঈদুল আজহায় মুক্তি পেয়েছে সাইকো।

অনন্য মামুন পরিচালিত এই সিনেমায় পূজা চেরির বিপরীতে অভিনয় করেছেন রোশান। ঈদের প্রথম দিনে মুক্তির পর ইতোমধ্যে সিনেমাট বেশ প্রশংসা কুড়িয়েছে। বিশেষ করে খুলনায় সাইকো টিমকে সানন্দে বরন করে নিয়েচে দর্শকরা।

আর এই সিনেমার প্রচারে অংশ নিতে গিয়ে অনন্য মামুন পূজাকে ২০০ কোটির নায়িকা হিসেবে উল্লেখ করেছেন। মূলত খুলনা যাওয়ার পতে নিজেদের যাত্রার একটি ভিডিও করেছিলেন পূজা চেরি। সেসময় তার সাতে ছিলেন পরিচালক অনন্য মামুন। ওই ভিডিওতেও পূজাকে ২০০ কোটির নায়িকা বলেন তিনি।

এদিকে এর আগে সিনেমার বাজেট নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়িয়ে পড়েন পরিচালক অনন্ত জলিল এবং অনন্য মামুন। বাজেট প্রসঙ্গে অনন্য মামুন জানিয়েছিলেন বাজেট নয় সিনেমার গল্পটাই মূখ্য। এতেই ক্ষিপ্ত হন ১০০ কোটি টাকা বাজেটে দিন দ্য ডে সিনেমা নির্মাণকারী অভিনেতা অনন্ত জলিল।

প্রসঙ্গত, শিশুশিল্পী হিসেবে কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের পর ২০১৮ সালে নূর জাহান চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক ঘটে। একই বছর তিনি ব্যবসাসফল পোড়ামন ২ ও দহন চলচ্চিত্রে অভিনয় করেন। গত চার বছরে এই অভিনেত্রীর প্রায় ১৪ টি সিনেমা মুক্তি পেয়েছে।