আমেরিকায় শাকিব, ফারিয়া-মিথিলা কলকাতায়, জয়া ও পরীমণি ঢাকায়

| আপডেট :  ১২ জুলাই ২০২২, ০২:৫৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ জুলাই ২০২২, ০২:৫৫ অপরাহ্ণ

ঢালিউডের কিং সুপারস্টার শাকিব খান প্রথমবারর ঈদুল ফিতর উদযাপন করেন আমেরিকায়। জানিয়েছিলেন, ঈদুল আজহার আগে দেশে ফিরবেন তিনি। দেশের মানুষের সঙ্গে ঈদুল আজহা উদযাপন করবেন। কিন্তু না পাসপোর্ট জটিলতায় দেশে ফেরা সম্ভব হয়নি। তাই এবার ঈদও আমেরিকার নিউ ইউর্কে উদযাপন করলেন এই নায়ক।

ঈদুল ফিতর ঢাকাতে করলেও এবার কলকাতায় ঈদ উদযাপন করছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। সেখানে‘ভয়’ শিরোনামের একটি সিনেমার জন্য কলকাতা গেছেন ফারিয়া। শিডিউল জণিত কারণে সেখানেই ঈদ উদযাপন করতে হচ্ছে তাকে। মিথিলাও কলকাতায় ঈদ উদযাপন করলেন এবার। তবে তার কোনো শুটিং ব্যস্ততা নয়, স্বামী সৃজিত মুখার্জির সঙ্গে সময় কাটাতেই তার কলকাতায় থাকা।

ঈদুল ফিতরে স্বামী শরিফুল রাজকে নিয়ে কক্সবাজারে উড়ে গিয়েছিলেন চিত্রনায়িকা পরীমণি। সঙ্গে নিয়েছিলেন নানাকেও। স্বামী ও নানা ভাইয়ের সঙ্গে কক্সবাজারে ঈদ দিন সেলিব্রেট করেন। তবে এবার পরীমণির অবস্থা অন্যরকম। ঘরে আসছে নতুন অতিথি।

খুব দ্রুতই মা হচ্ছেন তিনি। তাই আছেন বিশ্রামে। ঢাকার বাসাতেই স্বামীকে নিয়ে উদযাপন করলেন ঈদ। তবে পরীমণি বাসাতে থাকলেও তার স্বামী শরিফুল রাজ অভিনীত পরাণ ছবি মুক্তি পায় এবারের ঈদে। তাই হলে হলে ঘুরে ঘুরেই সময় কাটছে রাজের।

অন্যদিকে জয়া আহসান আরিফিন শুভ, সিয়াম আহমেদ ঢাকাতেই ঈদ উদযাপন করেছেন। পরিবারের সঙ্গে ঈদের দিন ও ঈদ পরবর্তী দিন উযাপন করছেন বলে জানিয়েছেন।