‘আমার পরাণটা, দিলে তো সব কাঁপিয়ে!’ খুশিতে আত্মহারা পরীমণি

| আপডেট :  ১২ জুলাই ২০২২, ০২:২৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ জুলাই ২০২২, ০২:২৬ অপরাহ্ণ

‘‘আমার পরাণটা, দিলে তো সব কাঁপিয়ে!’’— কাকে বললেন পরীমণি? কেন বললেন? খুব কিছু রহস্য নেই। আনন্দবাজার অনলাইনকে ক’দিন আগেই বাংলাদেশের জনপ্রিয় নায়িকা বলেছিলেন, তাঁর স্বামী শরিফুল রাজ অচিরেই বড় জায়গা করে নেবেন দর্শক মনে। সে কথা কি সত্যি হতে চলল?

প্রায় এক দশক বাংলাদেশ চলচ্চিত্র জগতে বিচরণ করলেও দর্শকমহলে এই প্রথম রাজের জনপ্রিয়তা তুঙ্গে। বাংলাদেশে উৎসব-মুখর পরিবেশে সদ্য মুক্তি পেয়েছে রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’। এক‌ইসঙ্গে আর‌ও দু’টি ছবি মুক্তি পেলেও দর্শক-আলোচনায় এক নম্বরে ‘পরাণ’।

ছবির তিন মুখ্য তারকা শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম, যশ রোহন। ত্রিকোণ প্রেমের এই কাহিনিতে দর্শক তিন জনের প্রশংসায় মাতলেও রাজকে নিয়েই হ‌ইচ‌ই হচ্ছে বেশি।

এ দিকে, স্বামীর এই সাফল্যে খুব খুশি তাঁর স্ত্রী পরীমণি। রাজকে ঘিরে দর্শকের উচ্ছ্বাসের ভিডিয়ো নিজেই ভাগ করে নিয়েছেন। সঙ্গে তাঁকে ইদের শুভেচ্ছা, ‘আমার পরানটা, দিলে তো সব কাঁপিয়ে! এ ভাবেই রাজ করতে থাকো পুরোটা সময়।’ জবাবে রাজ বলেছেন, পরীমণিই তাঁর জীবনে সৌভাগ্যের প্রতীক।

‘গুণিন’ ছবিতে একসঙ্গে অভিনয়ের সময়ে রাজ-পরীমণির পরিচয়, প্রেম ও পরিণয়। এই মুহূর্তে পরীমণি অন্তঃসত্ত্বা। সব কাজ থেকে ছুটি নিয়ে সন্তানের আগমনের অপেক্ষা করছেন জনপ্রিয় অভিনেত্রী।