কোরবানি দিলেন বিদ্যা সিনহা সাহা মিম!

| আপডেট :  ১১ জুলাই ২০২২, ১২:০২ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১১ জুলাই ২০২২, ১২:০২ পূর্বাহ্ণ

সমগ্র বাংলাদেশে আজ পালিত হয়েছে মুসলিম ধর্মাবলম্বীদের দ্বিতীয় বৃহৎ উৎসব ঈদুল আজহা। এই দিনে আল্লাহর সন্তুষ্টির আশায় নিজেদের সামর্থ্য অনুযায়ী পশু কুরবানি করে থাকেন ধর্মপ্রাণ মুসুল্লিরা। তবে মুসলিম না হলেও এবার এই রীতি পালন করেছেন অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম।

বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজেই নিশ্চিত করেছেন এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেয়া স্ট্যাটাসে মিম জানান তার পরিবারের যারা তার কাজে সহযোগিতা করে তাদের জন্যই ছাগল কোরবানি দিচ্ছেন তিনি।

ফেসবুক স্ট্যাটাসে তিনি লেখেন, ‘নিজের ছবি মুক্তির সময় যেমন আনন্দ লাগে, নিজের দেশে বছরের দুই ঈদেও ঈদের আয়োজন করতে ভালো লাগে। ছোট বেলা থেকে বান্ধবীদের নতুন কাপড় কেনা দেখে নিজেও ঈদে কাপড় কিনতাম। নতুন কাপড় ঈদের আগে কাউকে দেখাতাম না। ঈদ আসবে ঈদের আয়োজন হবেনা তা কি করে হয়। ঈদের সেই আয়োজনটা করতে এখনো ভালো লাগে। বলা যায় অভ্যাস।’

মিম আরও লেখেন, ‘আমার পরিবারে যারা আমার কাজে সহায়তা করে, আমার জন্য কষ্ট করে তাদের জন্য এবারও থাকছে ঈদের আয়োজন। ঈদের প্রস্তুতি সম্পন্ন। একসাথে কাল ঈদ পালন করবো পশু কোরবানীর মাধ্যমে। ঈদের আনন্দ ছড়িয়ে পরুক সবার পরাণে। সবাইকে ঈদ মোবারক।❤️’

প্রসঙ্গত, ঈদে মুক্তি পেয়েছে মিমের সিনেমা পরাণ। ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে করা সিমেমাটি ইতোমধ্যে দর্শকদের প্রশংসা করেছে। সিনেমায় মিম ছাড়াও অভিনয় করেছেন শরীফুল রাজ এবং ইয়াশ রোহান।