গরুর সাথে ছবি তুললে নিজেকে ছাগল মনে হয়: ওমর সানি

| আপডেট :  ৯ জুলাই ২০২২, ০৬:২৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ৯ জুলাই ২০২২, ০৬:২৩ অপরাহ্ণ

আগামীকাল বাংলাদেশে পালিত হবে পবিত্র ঈদুল আজহা। ইতোমধ্যে এই উপলক্ষে সামার্থবান মুসলিমরা পশু ক্রয়সহ সম্পন্ন করেছেন সকল প্রস্তুতি। আর এদের মধ্যে অনেকেই তাদের ক্রয়কৃত কোরবানির প্রাণীর ছবি শেয়ার করে থাকেন ফেসবুকে।

তবে এক্ষেত্রে ভিন্ন মত প্রকাশ করেছেন একসময়ে জনপ্রিয় অভিনেতা ওমর সানি। ওমর সানি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্টাটাসে জানান কোরবানির গরু ও মাংসের সাথে ছবি তুললে নিজেকে ছাগল মনে হয়।

ফেসবুক স্ট্যাটাসটিতে ওমর সানি লিখেন,‘গরুর আলাদা রান বিয়াই বাড়িতে পাঠানো নেতার বাড়িতে পাঠানো, এগুলি বাদ দেন তিন ভাগ করেন একভাগ নিজের এক ভাগ আত্মীয়-স্বজনের আরেক ভাগ গরিব-দুঃখীদের যদি পারেন নিজের অংশ অন্যদের দিয়ে দেন, প্রশ্ন করবেন কমেন্টসে আমি করি কিনা, হ্যাঁ ভাই আমি আলাদা কারো কাছে রান পাঠাই না কোন নেতা নাই, তিন ভাগ করি, আর হ্যাঁ গরুর সাথে ছবি তোলা মাংসের ছবি দেওয়া নিজেকে ছাগল মনে হয়,,,, আরে ভাই আমি মানুষ, আল্লাহর বান্দা নবীর উম্মত কোরআন আমার গ্রন্থ, ইসলাম আমার আত্মা।’

ওমর সানির এই স্ট্যাটাসে সমর্থন জানিয়েছেন অনেক ভক্তরাও। ফরমান আলী নামে এক সানি ভক্ত লিখেছেন, ‘এটাই কুরবানির নিয়ম। সবার প্রতি পালন করা উচিত।’ কিরন খান নামে অপর এক ভক্ত লিখেছেন ‘অসাধারণ পোস্ট,,, সেলুট প্রিয় ভাই।
সময়োপযোগী পোস্ট।’

প্রসঙ্গত, নব্বইয়ের দশকের বাংলা সিনেমায় আলো ছড়ানো নায়কদের একজন ওমর সানি। সর্বশেষ মৌসুমি ইস্যুতে জায়েদ খানের সাথে দ্বন্দ্বের জেরে আলোচিত-সমালোচিত হয়েছিলেন এই অভিনেতা।