আমি ভাগ্যবান, পরীমণির মতো পার্টনার জীবনে পেয়েছি

| আপডেট :  ৯ জুলাই ২০২২, ১১:১১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৯ জুলাই ২০২২, ১১:১১ পূর্বাহ্ণ

বাংলা একাত্তর ডেস্কঃ সংসার কেমন যাচ্ছে? এমন প্রশ্নের জবাবে অভিনেতা ও পরীমণির স্বামী শরিফুল রাজ জানিয়েছেন, জোস। আসলে পরী যে এত গোছালো, সেটা আমি আগে থেকে জানতাম না। ও ছোট ছোট বিষয়ে অনেক গোছালো কিন্তু আমি একদম উল্টো। আমার জীবনটা পুরোপুরি গুছিয়ে দিয়েছে। ওকে সামনাসামনি এভাবে দেখে মাঝেমাঝে বিব্রত হই। আমি ভাগ্যবান, ওর মতো পার্টনার আমার জীবনে পেয়েছি।

অভিনেতা শরীফুল রাজ। ‘ন ডরাই’, ‘নেটওয়ার্কের বাইরে’, এ অভিনয় করে বেশ আলোচনায় এসেছেন। তবে তার চেয়ে বেশি আলোচনায় এসেছেন চিত্রনায়িকা পরীমণিকে বিয়ে করে। আসন্ন ঈদুল আজহায় মুক্তি পাচ্ছে তার অভিনীত সিনেমা ‘পরাণ’। ঈদের পরেই মুক্তি পাবে তার আরও একটি সিনেমা। নতুন সিনেমা মুক্তি ও ব্যাক্তিগত বিষয় নিয়ে বুধবার দেশের অন্যতম জাতীয় গণমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে তিনি এসব কথা জানান ।

ঈদে আপনার নতুন সিনেমা ‘পরাণ’ আসছে। অনুভূতি কেমন? এই প্রশ্নের উত্তরে শরীফুল রাজ বলেন, সিনেমায় আসার পর সবসময়ই ভালো অভিনয় করে যাওয়ার চেষ্টা করেছি। এখনো করছি। ঈদে আমার প্রথম সিনেমা আসছে। খুবই উচ্ছ্বসিত আমি। এটা আসছে অন্যরকম অনুভূতি। এ ছবির দুটি গান ও টিজার প্রকাশের পর নতুন করে দর্শকের ভীষণ সাড়া পাচ্ছি। সেন্সরবোর্ডের সদস্যরা ছবিটি দেখার পর আমার প্রশংসা করেছেন। এটা আমার জন্য বড় পাওয়া। তবে এই ছবির প্রত্যেকেই দারুণ অভিনয় করেছেন। দর্শক ছবিটি দেখার পরই সেটা বুঝতে পারবেন।’

দুই সিনেমা এক সঙ্গে মুক্তির অনুভূতি জানিয়ে তিনি বলেন, প্রথম প্রথম চাপ কাজ করতো। এখন স্বাভাবিক। সিনেমাটি দুটির কাজ অনেক আগেই শেষ করেছি। ‘পরাণ’ শেষ করেই ‘হাওয়া’র কাজ করেছি, সেভাবেই সিনেমা দুটি মুক্তি পাচ্ছে। আমরা পুরো টিম পরিশ্রম করেছি। দর্শক সিনেমা হলে গিয়ে সিনেমাগুলো দেখলেই আমাদের কষ্টটা সার্থক হয়।