মামুনকে আমি ডিরেক্টর বানিয়েছি, আমার টাকায় ফি দিয়ে সে পরিচালক হয়েছে

| আপডেট :  ৯ জুলাই ২০২২, ১০:১২ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৯ জুলাই ২০২২, ১০:১২ পূর্বাহ্ণ

বাংলা একাত্তর ডেস্কঃ মামুনকে আমি ডিরেক্টর বানিয়েছি,আমার টাকায় ফি দিয়ে সে পরিচালক হয়েছে বলে মন্তব্য করেছেন চলচ্চিত্র প্রযোজক ও নায়ক অনন্ত জলিল।

নায়ক অনন্ত জলিল বলেন, ‘অনন্য মামুনকে আমি ডিরেক্টর বানিয়েছি। আমার টাকায় ফি দিয়ে সে পরিচালক হয়েছে। ওকে আমি সামনে পেলে কান ধরে উঠবস করাবো। ওর এতো বড় সাহস কিভাবে হয় আমার সমালোচনা করার। ওর কি যোগ্যতা আছে অনন্ত জলিলের সমালোচনা করার?’

সম্প্রতি একটি টিলিভিশন অনুষ্ঠানে অতিথির কথা বলার সময় এসব মন্তব্য করেন। এর আগে অনন্ত জলিলের ‘দিন দ্য ডে’ ছবির বাজেট একশ’ কোটি টাকা নিয়ে একটি গণমাধ্যমের পক্ষ থেকে অনন্য মামুনকে প্রশ্ন করলে একশ’ কোটি বাজট এটা স্ট্যানবাজি বলে মন্তব্য করেন। পাশাপাশি ইঙ্গিতে জলিলের সমালোচনাও করেন তিনি।

ওই টিলিভিশিন অনুষ্ঠানে উপস্থাপিকা ডিরেক্টর হিসেবে মামুনকে কোনো মার্ক দিবেন কিনা জানতে চাইলে অনন্ত বলেন, ও কিসের ডিরেক্টর। ওকে কেনো মার্কিং দেবো..।

অনন্য মামুনকে উদ্দেশ্য করে অনন্ত প্রশ্ন করেন? যে তোমাকে ডিরেক্টর বানায়, যে তোমার ডিরেক্টরের ফিটা পর্যন্ত দেয়। তোমার কি যোগ্যতা আছে তার সমালোচনা করার? টাকার জন্য না তোমার কি যোগ্যতা আছে সমালোচনা করার?

অনন্ত জলিল অভিনীত ও প্রযোজিত ‘মোস্ট ওয়েলকাম’ ছবিটির মাধ্যমেই প্রধান পরিচালক হিসেবে অভিষেক হয় অনন্য মামুনের। ছবিটি ২০১২ সালে মুক্তি পায়। এরপর নানা কারণে তাদের মধ্যে বিরোধ তৈরি হয়।

ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে নতুন সিনেমা নিয়ে মুখোমুখি হচ্ছেন তারা। অনন্ত জলিল অভিনীত ও প্রযোজিত ‘দিন দ্য ডে’ মুক্তি পাচ্ছে। অন্যদিকে, অনন্য মামুন পরিচালিত সাইকো’ ছবিটিও আসছে এই ঈদে।