বিয়ের পর ফুলসজ্জার রাত বলে কিছু হয় না, শুধুই ক্লান্তি

| আপডেট :  ৮ জুলাই ২০২২, ০৮:৪৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ৮ জুলাই ২০২২, ০৮:৪৮ অপরাহ্ণ

বিয়ের মাত্র দুই মাস যেতে না যেতেই খুশির সংবাদ নিজেই জানান বলিউডের হট দম্পতি রণবীর-আলিয়া। সোমবার (২৭ জুন) আলিয়া নিজেই তার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্ট দিয়ে মা হওয়ার খবরটি নিশ্চিত করেন।

এদিকে বলিউডের জনপ্রিয় নির্মাতা করন জোহর। তার জনপ্রিয় শো ‘কফি উইথ করন’। এবার আসছে শোটির সপ্তম সিজন। সম্প্রতি শোয়ের টিজার প্রকাশ পায়। তার কিছুদিন পর শোর প্রথম পর্বের টিজার মুক্তি পায়।

সেখানে অতিথি হিসেবে রণভীর সিং ও আলিয়া ভাটকে দেখা যায়। ভিডিওটি প্রকাশ পাওয়ার পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

টিজারে দেখা যায় আলিয়ার কাছে করন জানতে চান, বিয়ে সম্পর্কে তিনি কি এমন শুনেছিলেন যা একদমই সত্যি নয়। সেই প্রশ্নের উত্তরে আলিয়া বলেন, ‘বিয়ের পর ফুলশয্যার রাত বলে কিছু হয় না, শুধুই ক্লান্তি।’

আলিয়ার এমন উত্তরে হেসে ওঠেন করন ও রণভীর। তবে ভক্তরা ভেবেছিলেন আলিয়া তার স্বামী রণবীর কাপুরের সঙ্গে শোতে হাজির হবেন। কিন্তু অভিনেত্রী বন্ধু রণবীর সিংয়ের সঙ্গে আসবেন। তারা দুজন একসঙ্গে সিনেমা করছেন। মূলত সেই সিনেমার জন্যই তারা এক হয়ে করনের অতিথি হলেন।

‘কফি উইথ করন’র নতুন সিজনের প্রথম পর্ব প্রকাশ পায় ৭ জুলাই ডিজনি + হটস্টারে।
প্রসঙ্গত, ২০১৮ সাল থেকে রণবীর কাপুর ও আলিয়া ভাটের সম্পর্ক। প্রেম নিয়ে প্রথম দিকে লুকোছাপা থাকলেও রণবীর এক সাক্ষাৎকারে স্বীকার করেছেন তার সঙ্গে আলিয়ার গভীর সম্পর্ক নিয়ে। এরপর থেকে তারা প্রকাশ্যেই চুটিয়ে প্রেম করেছিলেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস