এবার ধর্মে মন দিলেন ওমর সানি, রোযা রাখছেন আগামীকাল

| আপডেট :  ৭ জুলাই ২০২২, ১০:৪২ অপরাহ্ণ | প্রকাশিত :  ৭ জুলাই ২০২২, ১০:৪২ অপরাহ্ণ

নব্বইয়ের দশকে যেসকল অভিনেতা বাংলাদেশের চলচ্চিত্রকে বাঁচিয়ে রেখেছিলেন তাদের মধ্যে অন্যতম ওমর সানি। একের পর এক হিট ছবি উপহার দিয়ে সহজেই জায়গা করে নিয়েছিলেন দর্শকদের হৃদয়ে। তবে সময়ের পরিবর্ততে বর্তমানে অভিনয় থেকে কিছুটা দূরে রয়েছেন এই অভিনেতা।

সর্বশেষ নন্দিত এই অভিনেতা আলোচনায় এসেছিলেন নিজের ব্যল্তিগত জীবন নিয়ে। মৌসুমিকে কেন্দ্র করে জটিলতায় জড়িয়ে পড়েছিলেন জায়েদ খানের সাথে। এই ঘটনায় শুরুর দিকে মৌসুমিও অবস্থান নিয়েছিলেন জায়েদ খানের পক্ষে। এমনকি গুঞ্জন উঠেছিলো সংসার ভাঙতে চলেছে সানি-মৌসুমির।

তবে সকল গুঞ্জনের অবসান ঘটিয়ে আবারও সুখ ফিরেছে সানি-মৌসুমির সংসারে। আর এর মাঝেই ওমর সানিও মনোযোগ দিয়েছেন ধর্মীয় কাজে। সামাজিক যোগাযোগমাধ্যমে এক স্ট্যাটাসে জানিয়েছেন আগামীকাল রোজা রাখছেন তিনি।

ফেসবুক স্ট্যাটাসে ওমর সানি লিখেন, ইনশাল্লাহ আজকে রাতে আমরা সাহরী খাব, আলহামদুলিল্লাহ আগামীকাল আমরা রোজা রাখব, অনেক বড় মর্তবা ভালো করে জেনে নিন, বন্ধুরা আওয়াজ দিন কে রোজা রাখবেন।

এর আগেও এই অভিনেতা তার পুত্রবধূর জন্মদিনে পুত্রবধূকে আহ্বান জানিয়েছিলেন পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার জন্য। এছাড়া গত ১৮ মার্চ এক ফেসবুক স্ট্যাটাসে প্রকাশ করেছিলেন নিজের হজ্জ করতে যাওয়ার ইচ্ছেও।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনে এই অভিনেতা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী মৌসুমির সাথে। দাম্পত্যজীবনে এই দম্পতির এক ছেলে এবং এক মেয়ে রয়েছে।