প্রেমিককে ডেকে নিয়ে হাত-পা বেঁ’ধে শরীরে পে’ট্রল ঢেলে আ’গুন দিল প্রেমিকা

| আপডেট :  ৭ জুলাই ২০২২, ১০:২৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ৭ জুলাই ২০২২, ১০:২৯ অপরাহ্ণ

কুমিল্লায় ফোনে ডেকে নিয়ে আরাফাত ইসলাম রবিন (২০) নামে এক যুবককে হাত-পা বেঁ’ধে শরীরে পেট্রল ঢেলে পু’ড়িয়ে হ’’ত্যাচেষ্টার অ’ভিযোগ উঠেছে। গতকাল বুধবার (৬ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে কুমিল্লার আদর্শ সদর উপজে’লার বড়দৈল এলাকায় এ ঘটনা ঘটে।

ভু’ক্তভোগী আরাফাত ইসলাম রবিন পার্শ্ববর্তী আমতলী এলাকার র’ড-সিমেন্ট ব্যবসায়ী রেজাউল করিমের ছেলে। পেট্রলের আ’গুনে রবিনের শরীরের প্রায় ৭০ শতাংশ পু’ড়ে গেছে। এ ঘটনায় জ’ড়িত দুইজনকে গ্রে’প্তার করেছে পুলিশ।

গ্রে’প্তারকৃতরা হলেন- উপজে’লার বড়দৈল গ্রামের দক্ষিণ পাড়ার গাড়িচালক শফিক মিয়ার মেয়ে তাসফিয়া আক্তার রুমা (১৬) এবং তার ভাই মো. অনিক (২২)।

বৃহস্পতিবার (৭ জুলাই) রাতে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার সোহান স’রকার বি’ষয়টি নিশ্চিত করেন। এদিকে এ ঘটনায় হ’’ত্যাচেষ্টার অ’ভিযোগ এনে কুমিল্লার কোতোয়ালি মডেল থানায় মা’মলা করেছেন ভু’ক্তভোগী রবিনের বাবা রেজাউল করিম।

মা’মলায় তিনি উল্লেখ করেন, তার ছেলে রবিনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল বড়দৈল গ্রামের দক্ষিণ পাড়ার গাড়িচালক শফিক মিয়ার মেয়ে তাসফিয়া আক্তার রুমার। বুধবার রাতে তাকে ফোন করে ডেকে আনে তাসফিয়া। রবিন বড়দৈল এলাকায় গেলে সেখানে শফিক মিয়ার ছেলে অনিক এবং রবিনের প্রেমিকা তাসফিয়া আক্তার রুমা তার হাত-পা বেঁ’ধে শরীরে পেট্রল ঢেলে আ’গুন ধরিয়ে দেয়।

এ সময় রবিনের চি’ৎকার স্থানীয়রা এগিয়ে এলে পা’লিয়ে যায় অনিক ও রুমা। স্থানীয়রা রবিনের শরীরের জ্বলন্ত আ’গুন নিভিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। রবিন বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থা আ’শঙ্কাজনক।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার সোহান স’রকার বলেন, এ ঘটনায় মূল দুই আ’সামিকে গ্রে’প্তার করা হয়েছে। তাদের জি’জ্ঞাসাবাদ করা হচ্ছে। আ’সামিরা মুখ খুলছে না। ত’দন্তের পর এ ঘটনার র’হস্য জানা যাবে।