সুন্দর আমাকে পৃথিবী চাইবে, কুৎসিত আমাকে শুধু তুমিই দেখবে: মাহি

| আপডেট :  ৭ জুলাই ২০২২, ০৯:৫৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ৭ জুলাই ২০২২, ০৯:৫৭ অপরাহ্ণ

গত বছরের ১৩ সেপ্টেম্বর ভালোবেসে ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ে করেছিলেন বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের পরিচিত মুখ মাহিয়া মাহি। বর্তমানে সিনেমার সংখ্যা কমিয়ে ব্যবসার প্রতি অধিক মনোযোগী হলেও একসময় দর্শকপ্রিয়তার শীর্ষে ছিলেন এই অভিনেত্রী।

বিশেষ করে সুন্দর চেহারা দিয়ে ভক্তদের মন জয় করেছিলে তিনি। তবে সিনেমার পর্দায় যেই মাহিকে দেখা যায় সেখানে থাকে মেকআপের অবদানও। এছাড়াও থাকে ক্যামেরা ও সম্পাদনার কারসাজি। কিন্তু বাস্তব জীবনে তো সবসময় এভাবে চলতে পারেন না কেউ। মাহির ক্ষেত্রেও বিষয়টা একই।

আর পাঁচজন সাধারণ নারীর মতই মাহি যখন ঘরে থাকেন, তখন তিনি সাজসজ্জা ছাড়াই থাকেন। বিশেষ করে ঘুমানোর সময় তো প্রসাধনী কিংবা সাজ থাকে না। ওই সময়টাতে তাকে দেখতে কেমন লাগে, সেটা কেবল জানেন তার স্বামী রাকিব সরকার।

আর এ বিষয়ে স্বামীকে উদ্দেশ্য করে সামাজিক যোগাযোগমাধ্যম ভালোবাসাময় কিছু কথা বলেছেন মাহি। একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘প্রিয়তম, আজ ঘুমাতে যাওয়ার আগে আমার একটুও সাজতে ইচ্ছা করছে না, কী করি বলো তো? না সাজলে যে আমার চোখের নিচের ডার্ক সার্কেল, লিপস্টিক ছাড়া আধো কালচে ঠোঁট, জটাধারি পাগলের মতো চুল, কোনোরকম সুগন্ধি ছাড়া শরীরের অরিজিনাল গন্ধ সবাই দেখে ফেলবে!’

মাহি আরও লিখেছেন, ‘হা…হা…হা কী বোকা আমি! এগুলো মানুষ কিভাবে দেখবে? তখন তো শুধু তুমিই আমার পাশে থাকবে। আমার যা কিছু অসুন্দর, কুৎসিত সব তো তুমিই দেখবে। তোমার কাছে লুকানোর তো কিছু নেই। তুমি বরং আমাকে পাতলা চাদর দিয়ে ঢেকে রেখো, কেউ যেন অসুন্দর, কুৎসিত আমাকে না দেখে ফেলে। কারণ সুন্দর আমাকে তো পুরো পৃথিবী চাইবে, কিন্তু কুৎসিত আমাকে শুধু তুমিই আগলে ঢেকে রাখবে, মুগ্ধ নয়নে দেখবে। তাইনা?’

মাহির এই পোস্টে সাড়া দিয়েছেন তার স্বামী রাকিব সরকারও। মন্তব্যের ঘরে লিখেছেন, ‘আমি সবসময় মুগ্ধ’। সঙ্গে জুড়ে দিয়েছেন হার্ট ইমোজি। বোঝাই যাচ্ছে, স্ত্রীর প্রতি তার অগাধ ভালোবাসা।