পরীমনির স্বামীর বৃহস্পতি তুঙ্গে

| আপডেট :  ৭ জুলাই ২০২২, ০৮:১৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ৭ জুলাই ২০২২, ০৮:১৫ অপরাহ্ণ

২০১৬ সালে পরিচালক রেদওয়ান রনি তার আইসক্রিম সিনিমায় নিয়ে এসেছিলেন সম্পূর্ণ নতুন এক মুখকে। আইসক্রিম সিনেমার তার অভিনয় নেটিজেনদের নজর কাড়লেও এরপর প্রায় তিন বছর সিনেমা থেকে হারিয়ে গিয়েছিলেন তিনি। এরপর প্রায় তিনবছর পর ২০১৯ এ ন ডরাই সিনেমা দিয়ে ফের অভিনয়ে ফেরেন। ন ডরাইয়ের অভিনয় প্রশংসা কুড়ায় সর্বত্র।

বলা হচ্ছে বাংলাদেশের সিনেমা অঙ্গনের সম্ভাবনাময়ী অভিনেতা শরীফুল ইসলাম রাজের কথা। আলোচিত অভিনেত্রী পরীমনির স্বামী হিসেবে অধিক আলোচিত হলেও নিজের অভিনয় দক্ষতা দিয়েও এবার সর্বত্র প্রশংসা কুড়াচ্ছেন এই অভিনেতা।

এককথায় বর্তমানে এই অভিনেতার বৃহস্পতি তুঙ্গে বলা চলে রাজের। ব্যক্তিজীবন আর কর্মজীবন উভয়ক্ষেত্রেই সমান সম্ভাবনার দুয়ারে দাঁড়িয়ে তিনি। চলতি মাসেই এই মুক্তি পাচ্ছে এই অভিনেতার দুই সিনেমা। মাসের শুরুতে মুক্তি পাচ্ছে তাঁর সিনেমা ‘পরাণ’। সিনেমা মুক্তির আগেই সিনেমার টিজার আর ট্রেইলার দেখে অন্তর্জালে আলোচনায় এই অভিনেতা। ঢাকাই সিনেমায় তারকা অভিনেতা আসার আভাস দেখছেন নেটিজেনরা।

পরান সিনেমায় রাজের অভিনয় প্রসঙ্গে বাংলাদেশে চলচ্চিত্র সেন্সর বোর্ডের এক সদস্য বলেন, ‘তাঁর বডি ল্যাঙ্গুয়েজও যেন অভিনয় করছিল। ঠিকমতো পরিচালকের হাতে পড়লে সে আগামীতে নায়ক হিসেবে প্রতিষ্ঠা পেয়ে যাবে।’

এছাড়া, চলতি মাসের শেষেও মুক্তি পাচ্ছে তার আরেকটি সিনেমা, ‘হাওয়া’। পরিচালক মেজবাউর রহমান সুমনের তারকাবহুল এই সিনেমাটি মুক্তি পাবে ২৯ জুলাই। সিনেমাটিতে রাজ অভিনয় করেছেন ইব্রাহিম চরিত্রে। সিনেমাটির গল্প মাঝসমুদ্রে গন্তব্যহীন একটি মাছ ধরার ট্রলারে আটকে পড়া আট জন মাঝি-মাল্লা এবং এক রহস্যময় বেদেনিকে ঘিরে কাহিনি আবর্তিত হয়েছে।

অভিনয় নিয়ে আলোচনা প্রসঙ্গে শরীফুল রাজ বলেন, ‘সেন্সর বোর্ডের অনেকেই আমার প্রশংসা করেছেন বলে শুনেছি। ফেসবুকে কথাবার্তা হচ্ছে। আমি আসলে শুধু ভালো কাজটা করতে চাই। এসব প্রশংসা বা আলোচনায় ভাসতে চাই না।’

প্রসঙ্গত, গুণিন সিনেমার সেটে পরীমনির প্রেমে পড়েন শরীফুল রাজ। এক সপ্তাহের মধ্যেই এই দম্পতি বসেন বিয়ের পিঁড়িতে। বর্তমানে সন্তানের অপেক্ষায় রয়েছেন এই দম্পতি।