বরগুনার সেই নয়ন বন্ড হলেন রাজ, মিন্নি চরিত্রে মিম!

| আপডেট :  ৭ জুলাই ২০২২, ০৬:২০ অপরাহ্ণ | প্রকাশিত :  ৭ জুলাই ২০২২, ০৬:১৯ অপরাহ্ণ

ছোট পর্দার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা সাহা মিম এখন আলো ছড়াচ্ছেন চলচ্চিত্র অঙ্গনেও। চলতি ইদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে এই অভিনেত্রীর অভীনিত পরান সিনেমাটি।ইতোমধ্যে মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রায়ালও।

আর এই ট্রায়াল দেখে সিনেমা অনুরাগীদের ধারণা সিনেমাটি তৈরি হয়েছে বরগুনার আলোচিত সিফাত হ’’ত্যাকান্ডের ঘটনাকে কেন্দ্র করে যেখানে মিম মূলত মিন্নির চরিত্রে অভিনয় করেছেন আর শরীফুল ইসলাম রাজ অভিনয় করেছেন নয়ন বন্ডের চরিত্রে। এছাড়া ধারণা করা হচ্ছে ইয়াশ রোহানের চরিত্রটি সিফাতের।

তবে এখনও এ বি’ষয়ে সরাসরি কোনো মন্তব্য করেননি ছবিটির নির্মাতা রায়হান রাফি। এ বি’ষয়ে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘অনেকেই অনেক কথা বলছে। চলুক আলোচনা।’ যদিও সিনেমাটি রিফাত শরীফ হ’’ত্যাকাণ্ড নিয়ে বানানো কি না সে বি’ষয়টি নাকচ করে দেননি।

এদিকে,আগামী ১০ জুলাই ঈদের দিন মুক্তি পেতে যাওয়া সিনেমাটিকে অনেকেই মনে করছে মিমের ক্যারিয়াররেই মোড় ঘুরিয়ে দেয়া সিনেমা হতে পারে এটি। এই অভিনেত্রীর ১৪ বছরের ক্যারিয়ারে এটি ১৯ নম্বর সিনেমা। এখন পর্যন্ত এই অভিনেত্রীর অর্জনের ঝুলিতে আছে হুমায়ূন আহমেদের নির্মাণে ‘আমার আছে জল’, পুরুষ্কারজয়ী সিনেমা ‘জোনাকির আলো’ এবং শাকিব খানের বিপরীতে ‘আমার প্রা’ণের প্রিয়া’র মত হিট সিনেমা।

প্রসঙ্গত, ২০১৯ সালে স্ত্রী মিন্নির সামনেই নৃ’শংসভাবে খু’ন হন নয়ন শরীফ। সেই সময়ে ছড়িয়ে পড়া হ’’ত্যাকান্ডের ভিডিওতে দেখা যায় স্বামী রিফাতকে বাঁচানোর আপ্রা’ণ চেষ্টা করছে স্ত্রী মিন্নি। কিন্তু পরবর্তীতে ত’দন্তে জানা যায় হ’’ত্যার পরিকল্পনাকারীদের একজন ছিলো মিন্নি৷ আর এই হ’’ত্যাকান্ডে মূল খু’নী ছিলো নয়ন বন্ড।