স্পেনে সমুদ্র সৈকতে আবেদনময়ী রূপে বাঁধন, নিন্দার ঝড়

| আপডেট :  ৭ জুলাই ২০২২, ০৫:৫৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ৭ জুলাই ২০২২, ০৫:৫৭ অপরাহ্ণ

চলচ্চিত্র অঙ্গনের আলো ছড়ানো বর্তমান অভিনেত্রীদের মধ্যে অন্যতম আজমেরী হক বাঁধন। একসময়ে চলচ্চিত্র থেকে প্রায় ঝরে পড়ার মত পরিস্থিতি তৈরি হলেও রেহানা মরিয়ম নূর সিনেমা আবারও আলো হয়ে এসেছে তার ক্যারিয়ারে।

রেহানা মরিয়ম নূর কান চলচ্চিত্র উৎসবে তালিকাভুক্ত হওয়ার পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন তিনি। দেশ ও দেশের বাইরে সমানভাবে আলো ছড়াতো শুরু করেন এই অভিনেত্রী।

সর্বশেষ স্পেনের ‘ভ্যালেন্সিয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব-সিনেমা জোভ’-এ সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন বাঁধন। আর বর্তমানে এই উৎসবের পোস্টারের সঙ্গে ভ্যালেন্সিয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নেওয়ার সুবাদে স্পেনের ভ্যালেন্সিয়া শহরে রয়েছেন তিনি।

ইতোমধ্যে উৎসব শেষ হলেও শহরটির সৌন্দর্য তিনি উপভোগ করছেন এই অভিনেত্রী। কখনো সবুজে ঘেরা পার্কে, কখনো আবার সমুদ্র সৈকতে গিয়ে সময় অতিবাহিত করছেন। আর এসব মুহূর্ত ক্যামেরাবন্দি করে নিচ্ছেন সেই ছবিগুলো শেয়ার করছেন ফেসবুক-ইনস্টাগ্রামে।

এখন পর্যন্ত ভ্যালেন্সিয়ায় তোলা অধিকাংশ ছবিতেই বাঁধন ধরা দিচ্ছেন খোলামেলা রূপে। আর বাঁধনের এধরণের ছবি মেনে নিতে পারেননি তার অনুসারীরা। ইতোমধ্যে ছবিগুলোর কমেন্টে দেখা গেছে সমালোচনার ঝড়। তবে কেউ কেউ আবার করেছেন প্রশংসাও।

প্রসঙ্গত, কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শনের পরপরই বিশ্বজুড়ে চলচ্চিত্র অঙ্গনে প্রশংসা কুড়ায় রেহানা মরিয়ম নূর। ইতোমধ্যে সিনেমাটি জিতেছি বেশ কয়েকটি আন্তর্জাতিক পুরষ্কারও।