মামলার পর যেভাবে দিন কাটছে পরীমনির

| আপডেট :  ৭ জুলাই ২০২২, ০৩:০৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ৭ জুলাই ২০২২, ০৩:০০ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের সর্বাধিক আলোচিত অভিনেত্রীদের মধ্যে একজন পরীমনি। সাধারণত সিনেমার তুলনায় নিজের ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় থাকেন তিনি। আর সর্বশেষ এই অভিনেত্রীর বিরুদ্ধে ব্যবসায়ীর করা মামলা ফের তাকে আলোচনায় নিয়ে এসেছে।

বোট ক্লাবের ঘটনার প্রায় এক বছর পর গতকাল এই অভিনেত্রীর বিরুদ্ধে ভয়ভীতি, ভাঙচুর, হত্যাচেষ্টা ও মারধরের অভিযোগে মামলা করেছেন ব্যাবসায়ী নাসির উদ্দিন। এর আগে নাসির উদ্দিনের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ তুলেছিলেন এই অভিনেত্রী। কিন্তু পরবর্তীতে তার প্রমাণ মেলেনি।

এদিকে, নাসির উদ্দিনের করা মামলায় এখন পর্যন্ত চিন্তিত দেখা যায় নি এই অভিনেত্রীকে। আগের মতই সামাজিক যোগাযোগমাধ্যম সরব রয়েছেন এই অভিনেত্রী। সর্বশেষ সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন এক ভক্তের উপহারসামগ্রীর ছবি।

ছবিতে দেখা যায় মন্দিরা চক্রবর্তী নামে এক ভক্ত পরীমনিকে উপহার হিসেবে পাঠিয়েছেন বিভিন্ন ফল এবং চকলেট। ভক্তের এই উপহার সামগ্রীতে খুশি অভিনেত্রীও। তাই উপহারের ছবিগুলো শেয়ার দিয়ে জুড়ে দিয়েছেন ভালোবাসার ইমোজি।

প্রসঙ্গত, অনাগত সন্তানের অপেক্ষায় বর্তমান প্রহর গুণছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়িকা। ইতোমধ্যে বিরতি নিয়েছেন অভিনয় থেকেও। চেষ্টা করছেন স্বামী রাজের সাথে গর্ভাবস্থার প্রতিটি মুহুর্ত উপভোগের।