পরিচিত পুলিশ কর্মকর্তাদের ভ’য় দেখিয়ে ম’দ পান করে বিল পরিশোধ করে না পরিমণি

| আপডেট :  ৭ জুলাই ২০২২, ০২:৫৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ৭ জুলাই ২০২২, ০২:৫১ অপরাহ্ণ

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণির বি’রুদ্ধে আ’দালতে মা’মলা করেছেন ব্যবসায়ী ও বোট ক্লাবের সভাপতি নাসির উদ্দিন মাহমুদ।বুধবার (৬ জুলাই) তার বি’রুদ্ধে ভ’য়ভীতি, ভা’ঙচুর, হ’’ত্যাচেষ্টা ও মা’রধরের অ’ভিযোগে মা’মলা করা হয়েছে বলে জানা যায়।

তথ্যটি ঢাকার চিফ জুডিসিয়াল ম্যা’জিস্ট্রেট আ’দালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবীর বাবুল গণমাধ্যমে নিশ্চিত করেছেন।ঢাকার সিনিয়র জু’ডিশিয়াল ম্যা’জিস্ট্রেট রাজীব হাসানের আ’দালতে বোট ক্লাবের সভাপতি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ বা’দী হয়ে মা’মলাটি করেছেন বলে জানা যায়। আ’দালত এদিন বা’দীর জ’বানব’ন্দি গ্রহণ করেন। শুনানি শেষে আ’দালত মা’মলার বি’ষয়ে আদেশের জন্য আগামী ১৮ জুলাই নির্ধারণ করেছেন।

এদিকে মা’মলায় নাসিরউদ্দিন উল্লেখ করে বলেন, পরীমণি ও তার সহযোগীরা অ্যা’লকোহল সেবনে অভ্যস্ত। তারা সুযোগ বুঝে বিভিন্ন নামিদামি ক্লাবে ঢুকে অ্যা’লকোহল পান করেন এবং পার্সেল নিয়ে মূল্য পরিশোধ করে না। পরীমণি তার পরিচিত পুলিশ কর্মকর্তাদের দিয়ে মি’থ্যা মা’মলা করিয়ে হ’য়রা’নির ভয় দেখান। ২০২১ সালের ৯ জুন রাত ১২টার পর আ’সামিরা সাভারের বোট ক্লাবে ঢুকে এবং দ্বিতীয়তলার ওয়াশরুম ব্যবহার করেন। পরে তারা ক্লাবের ভেতরে বসে অ্যালকোহল পান করেন।

এতে আরও বলা হয়, বা’দী (নাসির উদ্দিন মাহমুদ) ও তার সহযোগী শাহ শহিদুল আলম রাত ১টা ১৫ মিনিটে যখন ক্লাব ত্যাগ করছিলেন, তখন পরীমণি উদ্দেশ্যমূলকভাবে নাসিরকে ডাক দেন। তাদের সঙ্গে কিছু সময় বসারও অনুরোধ করেন। একপর্যায়ে পরীমণি অ’শ্লীল অঙ্গভঙ্গির মাধ্যমে নাসিরকে আকৃষ্ট করার চেষ্টা করেন এবং একটি ব্লু লেবেল অ্যালকোহলের বোতল বিনামূল্যে পার্সেল দেওয়ার জন্য চা’প দেন।

নাসির উদ্দিন এতে রাজি না হওয়ায় পরীমণি তাকে গালমন্দ করেন। নাসির এবং আ’সামিদের মধ্যে বাদানুবাদের একপর্যায়ে পরীমণি বা’দীর দিকে একটি সারভিং গ্লাস ছুড়ে মা’রেন এবং হাতে থাকা মোবাইল ফোনও ছুড়ে মা’রেন। এতে নাসির মাথায় এবং বুকে আ’ঘাতপ্রাপ্ত হন।

বা’দী মা’মলায় আরও উল্লেখ করেন, ‘পরীমণি ও তার সহযোগীরা তাকে (নাসিরউদ্দিনকে) মা’রধর ও হ’’ত্যার হু’মকি দিয়েছেন ও বোট ক্লাবে ভা’ঙচুর করেছেন। এ ঘটনা ধা’মাচা’পা দেওয়ার জন্য পরীমণি সাভার থানায় বা’দী নাসির উদ্দিনসহ দুজনের বি’রুদ্ধে ধ”ণচেষ্টা ও হ’’ত্যাচেষ্টার অ’ভিযোগ তুলে মা’মলা করেন।’

এর আগে ২০২১ সালের ১৪ জুন ধ”ণচেষ্টা ও হ’’ত্যাচেষ্টার অ’ভিযোগে নাসির উদ্দিন মাহমুদ ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে এবং চারজনকে অ’জ্ঞাতনামা আ’সামি করে পরীমণি ঢাকার সাভার থানায় মা’মলা করেন। ওই বছরের ৬ সেপ্টেম্বর মা’মলার ত’দন্ত কর্মকর্তা কামাল হোসেন ঢাকার চিফ জু’ডিশিয়াল ম্যা’জিস্ট্রেট আ’দালতে নাসিরসহ তিনজনের বি’রুদ্ধে অ’ভিযোগপত্র জমা দেন।

গত বছরের ১৮ মে ঢাকার নারী ও শি’শু নি’র্যাতন দ’মন ট্রাইব্যুনাল-৯-এর বিচারক হেমায়েত উদ্দিন আ’সামিদের বি’রুদ্ধে অ’ভিযোগ গঠন করেন। একই সঙ্গে মা’মলার সাক্ষ্যগ্রহণের জন্য ১ আগস্ট দিন ধার্য করেন আ’দালত। অ’ভিযোগ গঠনের সময় নিজেদের নির্দোষ দাবি করেন নাসিরসহ তিন আ’সামি। তবে দুই মা’মলায় ২ সপ্তাহ কারাভোগের পর গত বছর কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কা’রাগার থেকে বুধবার (৩০ জুন) রাত ৮টার দিকে মুক্তি পান।

প্রসঙ্গত, গত বছর চিত্রনায়িকা পরীমণির করা ধ”ণচেষ্টা ও হ’’ত্যাচেষ্টা মা’মলায় জা’মিনের পর পাল্টা মা’মলা করবেন বলে জানিয়েছিলেন ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ।এ প্রসঙ্গে তখন তিনি গণমাধ্যমে তখন জানান, মি’থ্যা অ’পবাদ, সম্মানহানি করা, পারিবারিকভাবে অ’পদস্থ করাসহ বেশ কিছু বি’ষয়ে নায়িকা পরিমণির বি’রুদ্ধে করব।

নাসির ইউ মাহমুদ আরও বলেছিলেন, মা’মলা করার জন্য প্রস্তুত আমি। তবে কখন করব কীভাবে করব এটা আইনজীবীদের সঙ্গে পরামর্শ করেই করব। আপনারা জানেন আমার সম্পর্কে যে ধরনের অ’ভিযোগ করেছেন সবই মি’থ্যা, পারিবারিকভাবে আমাকে হ’য়রানি করা হয়েছে। মি’থ্যা ও বানোয়াট অ’ভিযোগের কারণে আমার দীর্ঘদিনের অর্জিত মান-সম্মান সবকিছুই মিশে গেছে। সুত্রঃ আরটিভি নিউজ