নববধূর কাছে ২০ হাজার পিস ই’য়াবা !

| আপডেট :  ৭ জুলাই ২০২২, ১০:৪৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৭ জুলাই ২০২২, ১০:৪৭ পূর্বাহ্ণ

এবার নববধূ সেজে ই’য়াবা পা’চারকালে ২০ হাজার পিস ই’য়াবাসহ চারজনকে আ’টক করেছে টেকনাফ মডেল থানার পুলিশ। ধৃতরা হলেন- টেকনাফ পৌরসভার ৪নং ওয়ার্ড ইসলামাবাদ এলাকার দিল মোহাম্ম’দের ছেলে নুর ইসলাম(৪০), ঢাকা গাজীপুর কালিয়াকৈর এলাকার মৃ’ত হযরত আলীর ছেলে রাজু আহম’দ (৪৮), ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজে’লার আবুল হোসনের মেয়ে মাহমুদা আক্তার রেশমা (২২) ও কল্পনা আক্তার (৩৪)।

তারা দীর্ঘদিন ধরে আইনশৃংখলা বাহিনীর চোখ ফাঁ’কি দিয়ে নিত্য নতুন কৌশল অবলম্বন করে মা’দক পা’চার অব্যাহত রেখেছিল। আসন্ন ঈদুল আজহাকে সামনে রেখে তারা আরও বে’পরোয়া হয়ে উঠে। অবশেষে পুলিশের হাতে আ’টক হয়েছে।

সূত্রে জানা যায়, বুধবার (৬ই জুলাই) দুপুর ২টার দিকে একটি মা’দক পা’চার সিন্ডিকেট নববধূ সেজে ই’য়াবা পা’চার করছে। এমন গো’পন সংবাদ পেয়ে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকায় অ’ভিযান পরিচালনা করে পুলিশ। এক পর্যায়ে পৌরসভার ইসলামাবাদ থেকে ২০ হাজার পিস ই’য়াবাসহ ঢাকা ও ব্রাহ্মণবাড়িয়ার ৩ জন এবং টেকনাফের একজনসহ ৪ জনকে আ’টক করতে সক্ষম হয়।

টেকনাফ মডেল থানার অফিসার ই’নচার্জ মো. হাফিজুর রহমান সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, এ চ’ক্রটি দীর্ঘদিন ধরে নিজেদের পরিবার ও নববধূ পরিচয় দিয়ে প্রশাসনের চোখ ফাঁ’কি দিয়ে ঢাকার বিভিন্ন হোটেলে ই’য়াবা পা’চার করতেন। তারা নতুন বউ কখনো পর্যটক হিসেবে পরিচয় দিতেন তারা। আ’টকদের বি’রুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মা’মলা দা’য়ের করে আ’দালতে সোপর্দ করা হবে বলে জানান।