পাঁচ মাসের অন্তঃসত্ত্বা নাতনি, দাদা গ্রেফতার

| আপডেট :  ৭ জুলাই ২০২২, ০৯:৩৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৭ জুলাই ২০২২, ০৯:৩৭ পূর্বাহ্ণ

রংপুরের গঙ্গাচড়ায় সপ্তম শ্রেণির এক ছাত্রী ৫ মাসের অ’ন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় আব্দুস সালাম নামের এক দুই স’ন্তানের জনককে গ্রে’ফতার করেছে পুলিশ। তারা সম্পর্কে দাদা-নাতনি। পুলিশ কি’শোরী নাতনিকে উ’দ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠিয়েছে।

প্রাথমিক ত’দন্ত, পরিবার ও ভু’ক্তভোগীর উদ্ধৃতি দিয়ে রংপুর জে’লা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবু তৈয়ব মোহাম্ম’দ আরিফ হোসেন জানান, উপজে’লার আলমবিদিতর ইউনিয়নের পাইকান ব্যাংকপাড়া এলাকার ওই কি’শোরীর সাথে গ্রাম্য দাদা নাতনির সম্পর্ক আব্দুস সালামের (৩৭)।

কি’শোরী স্থানীয় বড়াইবাড়ি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। স্কুল যাওয়ার আসার পথে ওই কি’শোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে আব্দুস সালাম। এরপর বিভিন্ন স্থানে নিয়ে শা’রীরিক সম্পর্কে লিপ্ত হয় তারা।

তিনি বলেন, এক পর্যায়ে কি’শোরী অ’ন্তঃসত্ত্বা হয়ে পড়ে। কি’শোরী বি’ষয়টি পরিবারের সাথে আলোচনা করলে তার পিতা বা’দী হয়ে ধ”ণ মা’মলা করেন। সেই মা’মলায় বুধবার (৬ জুলাই) রাতে আব্দুস সালামকে গ্রে’ফতার করে থানায় নিয়ে যায়।

এছাড়াও কি’শোরীকে উ’দ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে নেয়া হয়েছে।পুলিশের এই কর্মকর্তা আরও জানান, আব্দুস সালাম বিবাহিত। তার দুটি স’ন্তান আছে। কি’শোরীর পিতা একজন কৃষক।