শিশু সন্তানের গলায় ছু’রি ধরে প্রবাসীর স্ত্রীর ন’গ্ন ভিডিও ধারণ

| আপডেট :  ৬ জুলাই ২০২২, ০১:৩৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ৬ জুলাই ২০২২, ০১:৩৬ অপরাহ্ণ

নোয়াখালীর সদর উপজে’লায় এক সৌদি প্রবাসীর স্ত্রীকে (২৬) ধ”ণ ও তার ন’গ্ন ভিডিও চিত্র ধারণের অ’ভিযোগে এক যুবককে গ্রে’ফতার করেছে র‍্যা’ব-১১। এ সময় অ’ভিযুক্ত যুবকের কাছ থেকে ভু’ক্তভোগীর আ’পত্তিকর ভিডিও সম্বলিত ১টি মোবাইল, ২টি সিম, ১টি মেমোরি কার্ড, ভু’ক্তভোগী গৃ’হবধূর আ’পত্তিকর ছবির স্ক্রিনশট ও নগদ টাকা উ’দ্ধার করা হয়।

গ্রে’ফতারকৃত মো. কালাম ওরফে কালা মিয়া (৩০) উপজে’লার নোয়াখালী পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের মধ্যম করিমপুর গ্রামের আবিদ মিয়ার বাড়ির মৃ’ত নুরুল আমিনের ছেলে।মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজে’লার সোনাপুর জিরো পয়েন্ট সংলগ্ন আল আকসা রেস্তোরাঁর সামনে থেকে তাকে গ্রে’ফতার করে র‍্যা’ব।

বুধবার (৬ জুলাই) দুপুর ১২টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বি’ষয়টি নিশ্চিত করেন র‍্যা’ব-১১’র সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন। বিজ্ঞপ্তিতে বলা হয়, সানজিদা আক্তার (ছদ্মনাম) (২৬) একজন সৌদি প্রবাসীর স্ত্রী। তার স্বামী সৌদি প্রবাসী হওয়ায় পিতার বাড়িতে ঘর নির্মাণ করে ছোট ২ ছেলে নিয়ে একা বসবাস করে আসছে। আ’সামি কালাম ভু’ক্তভোগীকে বিয়ের আগে থেকে প্রেমের প্রস্তাবসহ কু’প্রস্তাব দিত।

বিয়ের পর ভু’ক্তভোগীর স্বামী প্রবাসে চলে গেলে কালাম বাড়ির আঙ্গিনা ও রাস্তা-ঘাটে অ’শ্লীল অঙ্গভঙ্গির মাধ্যমে কু’প্রস্তাব দিত। ২৬ জুন রাত ১০টার দিকে ভু’ক্তভোগী প্রকৃতির ডাকে সাড়া দেয়ার জন্য ঘরের বাইরে টয়লেটে যায়। ওই সুযোগে কালাম ভু’ক্তভোগীর অগোচরে বসত ঘরে প্রবেশ করে খাটের নিচে লুকিয়ে থাকে। এরপর রাত সাড়ে ১২টার দিকে ভু’ক্তভোগী তার শরীরের স্পর্শকাতর স্থানে মানুষের হাতের স্পর্শ অনুভব করায় ঘুম ভেঙ্গে যায়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সানজিদা আক্তার ঘুমের ঘোরে থাকা অবস্থায় আ’সামি তার অজান্তে অ’শ্লীল আ’পত্তিকর ভিডিও ও স্থিরচিত্র ধারণ করে। পরবর্তীতে আ’সামি তার হাতে থাকা ১টি ছোরা সানজিদার ছোট ছেলের গ’লায় ধরে ভ’য়ভীতি দেখিয়ে জো’র পূর্বক ধ”ণ করে।

এ ঘটনার পর কালাম ভু’ক্তভোগী ও তার সৌদি প্রবাসী স্বামীর কাছে ১০ লক্ষ টাকা দাবি করে এবং দাবি”কৃত টাকা না দিলে সানজিদার অ’শ্লীল আ’পত্তিকর ভিডিও ও স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হু’মকি দেয়। এ ঘটনায় গৃ’হবধূ সুধারাম থানায় নারী ও শি’শু নি’র্যাতন দ’মন ও প’র্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মা’মলা দা’য়ের করেন।