‘নূপুর শর্মার শি’রশ্ছেদ করতে পারলে সব সম্পত্তি লিখে দেব’ (ভিডিও)

| আপডেট :  ৫ জুলাই ২০২২, ০৮:২১ অপরাহ্ণ | প্রকাশিত :  ৫ জুলাই ২০২২, ০৮:২১ অপরাহ্ণ

আজমির দরগার খাদিম দাবি করা এক ব্যক্তি বিজেপির সাবেক মুখপাত্র নূপুর শর্মাকে হ’’ত্যার আহ্বান জানিয়েছেন। সৈয়দ সালমান চিশতির ওই ভিডিও মঙ্গলবার (৫ জুলাই) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ভিডিওতে সৈয়দ সালমানকে বলতে শোনা যায়, যে কেউ নূপুরকে হ’’ত্যা করবে তাকে নিজের বাড়ি ও সম্পত্তি দিয়ে দেবেন তিনি।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, আজমির পুলিশ সৈয়দ সালমানের বি’রুদ্ধে একটি মা’মলা দা’য়ের করেছে। এরপর মঙ্গলবার সকালে তার বাড়িতে অ’ভিযান চা’লায় পুলিশ। তবে তার আগেই পা’লিয়ে যান সৈয়দ সালমান। এখন তার খোঁজে অ’ভিযান চালাচ্ছে পুলিশ।

নিজের ভিডিওতে সৈয়দ সালমান বলেন, তিনি নূপুরকে গু’লি করে হ’’ত্যা করতে পারেন। তবে অন্য কেউ যদি তা করেন তবে তিনি তার সব সম্পত্তি এবং বাড়ি ওই ব্যক্তিকে দিয়ে দেবেন। ভিডিওতে নূপুরকে বকাঝকা দেন আজমিরের খাজা মঈনউদ্দিন চিশতির দরগার খাদিম দাবি করা সৈয়দ সালমান।

২ মিনিট ৫০ সেকেন্ডের ভিডিওটিতে তিনি বলেন, মহানবী (সা.) সম্পর্কে নূপুরের বক্তব্য ‘জঘন্য’ ছিল এবং তার মতো একজন ব্যক্তির বেঁচে থাকার অধিকার থাকা উচিত নয়। ভিডিওতে কয়েক বার কাঁদতে দেখা যায় সৈয়দ সালমানকে। গত ২৮ উদয়পুরে দর্জি কানহাইয়া লালকে শিরশ্ছেদ করা মোহাম্ম’দ রিয়াজ ও গাউস মোহাম্ম’দও একই ধরনের আবেদন জানিয়ে ভিডিও করেছিলেন।

দরগা থানার এসএইচও দলবীর সিং বলেছেন, সৈয়দ সালমান চিশতির বি’রুদ্ধে হ’’ত্যা, খু’নের চেষ্টা এবং মা’রামারিসহ ১৩টিরও বেশি ফৌজদারি মা’মলা রয়েছে।