শয়নকক্ষে প্রেমিকের সঙ্গে গৃহবধূকে হাতেনাতে আটক করলেন শ্বশুর

| আপডেট :  ৫ জুলাই ২০২২, ০৪:৪১ অপরাহ্ণ | প্রকাশিত :  ৫ জুলাই ২০২২, ০৪:৪১ অপরাহ্ণ

ভোলার চরফ্যাশনে প’রকীয়া প্রেমিকের সঙ্গে পুত্রবধূকে হাতেনাতে ধরে তাদের পুলিশে দিয়েছেন শ্বশুর। গত রোববার (৩ জুলাই) গভীর রাতে শশীভূষণ থানার চরকলমী ইউনিয়নের এক গৃ’হবধূর শয়নকক্ষ থেকে সবুজ নামে এক যুবককে আ’টক করেন গৃ’হবধূর শ্বশুর বাড়ির লোকজন।

পরে শশীভূষণ থানা পুলিশকে খবর দিলে পুলিশ গতকাল সোমবার (৪ জুলাই) সকালে যুবককে উ’দ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসেন। আ’টক সবুজ ওই গ্রামের নুরুল ইসলাম পাটোয়ারীর ছেলে।

গৃ’হবধূর শ্বশুর জানান, তার ছেলে ঢাকায় কর্মস্থলে থাকার সুযোগে পুত্রবধূ প্রতিবেশী সবুজের সঙ্গে প’রকীয়ায় জড়িয়ে পড়েন। বি’ষয়টি তিনি ও তার পরিবারের সদস্যরা বুঝতে পেরে পুত্রবধূকে সংশোধন হওয়ার জন্য বলেন।

তিনি আরও জানান, রোববার গভীর রাতে ওই যুবক পুত্রবধূর শয়নকক্ষে ঢুকেন। বি’ষয়টি তিনি টের পেয়ে রাত ৩টায় পুত্রবধূর শয়নকক্ষ থেকে সবুজকে হাতেনাতে আ’টক করে পুলিশে খবর দেন। পুলিশ যুবক সবুজকে থানায় নিয়ে যায়।

গৃ’হবধূ জানান, সবুজের সঙ্গে তার প্রেম চলছে। স্বামীর সঙ্গে তার বনিবনা নেই। প্রেমিক সবুজ তাকে বিয়ে করে সংসার করবেন। শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান পাটোয়ারী জানান, গৃ’হবধূর স্বামীর বাড়ি থেকে আ’টক যুবককে উ’দ্ধার করা হয়েছে। পরে ব্যবস্থা নেওয়া হবে।