এইচএসসি পাস স্ত্রী পদ্মা সেতুর আয়ের হিসাব করতে না পারায় পেটালেন স্বামী

| আপডেট :  ৫ জুলাই ২০২২, ০২:৪১ অপরাহ্ণ | প্রকাশিত :  ৫ জুলাই ২০২২, ০২:৪১ অপরাহ্ণ

চট্টগ্রামের রাউজানে যৌ’তুকের টাকা না পেয়ে মো. আলমগীর তালুকদার (৫০) নামে এক ব্যক্তির বি’রুদ্ধে তার স্ত্রী তাওহিদুন্নেসাকে (২৫) নি’র্যাতনের অ’ভিযোগ উঠেছে। রবিবার (৩ জুলাই) বিকেল সাড়ে ৩টা পর্যন্ত নি’র্যাতিত গৃ’হবধূ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।

জানা যায়, গত মঙ্গলবার (২৮ জুন) সকাল ১০টায় রাউজান উপজে’লার বাগোয়ান ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে যৌ’তুকের টাকার জন্য তাওহিদুন্নেসাকে মা’রধর করেন তার স্বামী আলমগীর তালুকদার। তার আর্তচি’ৎকারে এলাকার লোকজন গিয়ে উ’দ্ধার করে প্রথমে উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। নি’র্যাতনের শি’কার তাওহিদুন্নেসার বাবা মোস্তাক আহমেদ বলেন, যৌ’তুকের টাকার জন্য আমার মেয়েকে চ’রম নি’র্যাতন করা হয়েছে। কী করব কিছুই বুঝতে পারছি না।

অ’ভিযুক্ত স্বামী মো. আলমগীর তালুকদার মুঠোফোনে যৌ’তুকের জন্য মরাধরের বি’ষয়টি অস্বীকার করে বলেন, বিয়ের সময় আমার স্ত্রী এইচএসসি পাস বলে জানিয়েছিল আমার শ্বশুরবাড়ি থেকে। কৌতূহলবশত স্ত্রী তাওহিদুন্নেসাকে পদ্মা সেতুর উদ্বোধনের পর প্রথম দিনে আদায়কৃত টাকার উপর ভিত্তি করে পুরো বছর আয় কত হবে তা বের করতে বলেছিলাম।

কিন্তু সে কোনো হিসাব করতে পারেনি। যোগ-বিয়োগ, গুণ-ভাগ কিছুই জানে না। মূলত, পদ্মা সেতুর টোল আদা’য়ের বাৎসরিক হিসাব বের করতে না পারায় মা’রধর করেছি। রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, স্বামী কর্তৃক স্ত্রী নি’র্যাতনের বি’ষয়ে কেউ অ’ভিযোগ করেনি। এরপরও আমি খোঁজ নিয়ে পরে জানাচ্ছি।

প্রসঙ্গত, ৪ বছর আগে রাউজান উপজে’লায় বাগোয়ান ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড উত্তর গশ্চির প্রয়াত সালেহ আহম্ম’দ তালুকদারের ছেলে মো. আলমগীর তালুকদারের সঙ্গে বাশঁখালী উপজে’লার উত্তর জলদী গ্রামের মোস্তাক আহম্ম’দের মেয়ে তাওহিদুন্নেসার বিয়ে হয়। তাদের এক ছেলে স’ন্তান রয়েছে।