ফারিয়ার সাবেক স্বামীর নতুন স্ত্রীর ভয়ংকর অতীত জানলে চমকে যাবেন

| আপডেট :  ৩ জুলাই ২০২২, ০৪:৪১ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩ জুলাই ২০২২, ০৪:৪১ অপরাহ্ণ

অভিনেত্রী শবনম ফারিয়ার সঙ্গে তার সাবেক স্বামী হারুনুর রশীদ অপুর বিচ্ছেদ হয়েছে ২০২০ সালের ২৭ নভেম্বর। দেড় বছরের বেশি সময় একা থাকার পর চলতি বছরের ৭ মে ফের বিয়ে করেন ফারিয়া। সাবেক স্ত্রীর বিয়ের প্রায় দু’মাসের মাসের মাথায় সংসারী হলেন অপুও। শুক্রবার (১ জুলাই) তিনি ফের বিয়ে করেছেন।

কিন্তু এবার কাকে বিয়ে করলেন ফারিয়ার সাবেক স্বামী? খোঁজ নিয়ে জানা গেছে, অপুর নতুন স্ত্রীর নাম নওরিন আহমেদ। পেশায় তিনি একজন মডেল এবং উপস্থাপিকা। ইনি সেই মডেল নওরিন, যার রয়েছে এক চাঞ্চল্যকর অতীত। অ’ভিযোগ, এই নওরিনের কারণেই ২০১৮ সালের ২৬ মার্চে ফাহিম শাহরিয়ার সৌরভ নামে এক প্রকৌশলী আত্মহ’’ত্যা করেছিলেন।

মোহাম্ম’দপুরে নিজ ঘরের ফ্যানের সঙ্গে ইন্টারনেটের তার পেঁ’চিয়ে আত্মঘা’তী হয়েছিলেন ফাহিম। তার আগে তিনি ফেসবুকে একটি পোস্ট দেন। ওই পোস্টের সূত্র ধরেই উঠে আসে মডেল নওরিনের নাম। সে সময় ফাহিমের আত্মহ’’ত্যাকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোপের মুখে পড়েছিলেন নওরিন। কারণ, ফাহিমের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল বলে গুঞ্জন।

পরে সেই গুঞ্জনে সিলমোহর দেন নওরিন নিজেই। তিনি এক ফেসবুক পেস্টের মাধ্যমে জানান, ফাহিমের সঙ্গে তার তিন বছর সম্পর্ক ছিল। তাদের বিয়ের কথাবার্তাও চলছিল বলে জানান নওরিন। কিন্তু পরে নাকি নিজের ক্যারিয়ারের কথা ভেবে ফাহিমের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন তিনি। যা মেনে নিতে পারেননি ফাহিম। ফেসবুকে এক পোস্ট দিয়ে করেন আত্মহ’’ত্যা।

ঘটনার পর খবর পেয়ে পুলিশ ফাহিমের লা’শ উ’দ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ম’র্গে পাঠায়। প্রথমে বি’ষয়টি মিডিয়াতে তেমন জানাজানি হয়নি। পরে ফাহিমের এক বন্ধু লা’শের ভিডিও করে তা ফেসবুকে পোস্ট করে। কয়েক ঘণ্টার মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। ফাহিমের মৃ’ত্যুর জন্য সে সময় অনেকেই নওরিনকে দায়ী করে। কিন্তু পরে পুলিশ ত’দন্তে এর কোনো সত্যতা পায়নি।

যদিও মৃ’ত্যুর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া পোস্টটি ফাহিম নওরিনের উদ্দেশ্যেই দিয়েছিলেন বলে অনেকের ধারণা। তিনি লিখেছিলেন, ‘আমার জন্য এতদিন যিনি মিডিয়াতে নিজেকে প্রতিষ্ঠা করতে পারেননি, আজ থেকে তার পথের কাঁটা সরে গেল। দোয়া রইলো তার জন্য। উনি যেন সুপারস্টার হন, তার সুনাম ছড়িয়ে পড়ুক চারিদিকে এই কামনাই করি।’

ফাহিমের মৃ’ত্যুর পর তার এক ঘনষ্ঠিজন সংবাদমাধ্যমে জানিয়েছিলেন, টেলিভিশনে অনুষ্ঠান শুরু করার পর থেকেই আস্তে আস্তে পাল্টাতে থাকেন নওরিন। তিনি কোথায় যান, কার সঙ্গে যান, কী করেন- এসব বি’ষয়ে খবরদারি করতেন ফাহিম। এসব নিয়েই দুজনের মধ্যে প্রায়ই বাকবিতণ্ডা হতো।

যদিও ফাহিমের মৃ’ত্যুর পর ফেসবুকে একটি লম্বা পোস্ট দিয়ে নিজের অবস্থান পরিষ্কার করেছিলেন নওরিন। তিনি দাবি করেছিলেন, আত্মহ’’ত্যার দুদিন আগে থেকে ফাহিমই তাকে এড়িয়ে চলছিলেন। তার সঙ্গে ব্রেকআপও চাচ্ছিলেন।

নওরিন এও দাবি করেন যে, তিনি ফাহিমের সঙ্গে ব্রেকআপ চাচ্ছিলেন না। কারণ, ব্রেকআপ হলে ফাহিম একা হয়ে পড়বেন। তবে সে সব বিতর্ক এখন অতীত। সবকিছু ভু’লে নতুন এক জীবনের পথে হাটাতে শুরু করেছেন মডেল ও উপস্থাপিকা নওরিন। এ যাত্রায় তার সঙ্গী স্বামী হারুনুর রশীদ অপু। সূত্রঃ ঢাকাটাইমস