গলায় খাবার আটকে মেয়ের মৃ’ত্যু, শোকে বাবা-মায়ের আ’ত্মহ’ত্যা

| আপডেট :  ৩ জুলাই ২০২২, ০৪:১২ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩ জুলাই ২০২২, ০৪:১২ অপরাহ্ণ

চোখের সামনে গ’লায় খাবার আ’টকে ১৮ মাস বয়সী মেয়ের মৃ’ত্যু সইতে না পেরে আবেগ আর শো’কে গাছের সঙ্গে ঝুলে তারা আত্মহ’’ত্যা করেছেন এক দম্পতি।গত বৃহস্পতিবার ভারতের মহারাষ্ট্রের সাংলি জে’লার অটপড়ীতে এ ঘটনা ঘটে বলে সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে।

মা’রা যাওয়া দুজন হলেন ২৮ বছর বয়সী করণ হেঙ্গড়ে ও ২২ বছর বয়সী শীতল হেঙ্গড়ে।মহারাষ্ট্র পুলিশ জানায়, গ’লায় খাবার আ’টকে চিকিৎসাধাীন অবস্থায় গত শনিবার মা’রা যায় ওই দম্পতির ১৮ মাস বয়সী মেয়ে। এই শো’ক কোনোভাবেই মেনে নিতে পারছিলেন না তারা, এ কারণেই আত্মহ’’ত্যা করেন।

প্রতিবেশীরা জানান, দুপুরে খাওয়ার সময় আচমকাই গ’লায় খাবার আ’টকে যায় তাদের শি’শুকন্যার। বাবা-মা অনেক চেষ্টা করেন খাবার বের করতে। তবে সফল হননি। এরপর হাসপাতালে মৃ’ত্যু হয় শি’শুটির।

তারা জানান, স’ন্তানের শেষকৃত্য করা হলেও মন থেকে মেয়ের চলে যাওয়া মেনে নিতে পারছিলেন না স্বামী-স্ত্রী। দু’র্ঘটনার পর থেকে মা’নসিক অবসাদে ভুগছিলেন তারা। বাড়ির মধ্যে নিজেদের ব’ন্দি করে রেখেছিলেন। কথা বলা বন্ধ করে দিয়েছিলেন গ্রামের সবার সঙ্গে।

পুলিশ জানিয়েছে, সকালে গ্রামবাসী দেখে, একটি মন্দিরের পাশের গাছে একই দড়ির ফাঁ’স থেকে দুটি দেহ ঝুলছে। করণের পকেট থেকে একটি সু’ইসাইড নোটও পাওয়া যায়। তাতে লেখা ছিল, তারা চললেন তাদের মেয়ের কাছে।