ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর বাড়িতে প্রেমিকার অনশন

| আপডেট :  ৩ জুলাই ২০২২, ১২:৫৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩ জুলাই ২০২২, ১২:৫৯ অপরাহ্ণ

বাংলা একাত্তর ডেস্কঃ লুৎফর রহমানের নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর বাড়িতে দুইদিন ধরে অবস্থান নিয়েছেন এক তরুণী। বৃহস্পতিবার (৩০ জুন) দুপুর থেকে জামালপুরের মেলান্দহ পৌরসভার পাচুরপাড়া এলাকায় প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নিয়েছে।

ভুক্তভোগী তরুণী জানান, প্রায় এক বছর আগে এক বন্ধুর মাধ্যমে লুৎফর রহমানের সঙ্গে তার পরিচয়। পরিচয় থেকে তাদের প্রেম। তবে প্রায় ছয়মাস ধরে চলে তাদের এ প্রেমের সম্পর্ক। গত ১৮ জুন ছেলের বাড়ি আসেন তরুণী। এ সময় ছেলের পরিবার আশ্বস্ত করলে তরুণী চলে যান। তবে হঠাৎ লুৎফর রহমান তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন এবং তাদের প্রেমের সম্পর্ক অস্বীকার করেন। তাই বিয়ের দাবিতে তিনি অনশন করছেন।

এ নিয়ে অভিযুক্ত লুৎফর রহমানের বাবা শহীদুল্লাহ বলেন, আমরা তাদের দুজনের সম্পর্ককে মেনে নিয়েছি। পারিবারিকভাবে বিষয়টিকে কীভাবে সুরাহা করা যায় সেটা চিন্তা করছি।

এ ব্যাপারে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম বলেন, আমি অনশনের খবরটি শুনিনি। তবে তরুণীটি থানায় এসেছিল। পারিবারিকভাবে দুই-একদিনের মধ্যে তাদের বিয়ে হবে।

এ বিইষয়ে সহকারী পুলিশ সুপার (মেলান্দহ- মাদারগঞ্জ সার্কেল) সজল কুমার বলেন, ছেলে ও মেয়ের পক্ষের লোকজন থানায় এসেছিল। দুই পরিবারের মধ্যে সমঝোতা হয়েছে। তারা দুই-একদিনের মধ্যে তাদের বিয়ে হওয়ার কথা রয়েছে।