ঘরের ভেতর মা-ছেলেকে গ’লাকে’টে হ’ত্যা

| আপডেট :  ৩ জুলাই ২০২২, ১০:৩২ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩ জুলাই ২০২২, ১০:৩২ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ঘরের ভেতর মা ও ছেলেকে গ’লাকে’টে হ’’ত্যা করেছে দুবৃত্তরা। রোববার সকালে উপজে’লার ব্রাহ্মন্দী ইউনিয়নের উজান গোবিন্দি পশ্চিম পাড়া গ্রামে এ হ’’ত্যাকাণ্ড ঘটে। পুলিশের ধারণা, রাতের কোনো এক সময় তাদের গ’লাকে’টে হ’’ত্যা করে পা’লিয়েছেন হ’’ত্যাকারীরা।নি’হতরা হলেন, ওই গ্রামের মৃ’ত আউয়ালের স্ত্রী রাজিয়া সুলতানা (৪০) ও তার একমাত্র ছেলে তালহা (০৮)। সে মনোহরদী মডেল কিন্ডারগার্টেনে দ্বিতীয় শ্রেণিতে পড়ত।

রাজিয়া সুলতানার বড় ভাই মফিজুল ইসলাম জানান, দশ বছর আগে উজান গোবিন্দি পশ্চিম পাড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী আউয়ালের সঙ্গে তার বোনের বিয়ে হয়। বেশ সুখেই চলছিল তাদের সংসার। গত পাঁচ বছর আগে হঠাৎ ভগ্নিপতি আউয়াল ব্রেন স্ট্রোকে আ’ক্রান্ত হয়ে মা’রা যান।

টিনশেড বিল্ডিংয়ে ছেলে তালহাকে নিয়ে স্বামীর ভিটায় থেকে যান বোন রাজিয়া। সংসার চা’লানো জন্য খরচ দিতেন মফিজুল ও তার বোন ফারহা’না আক্তার তিথি। রোববার বোনের বাড়ি থেকে তিথির কাছে ফোন আসে রাজিয়ার বাড়িতে বড় ধরনের স’মস্যা হয়েছে, দ্রুত যাওয়ার জন্য। গিয়ে দেখেন আলাদা আলাদা কক্ষে বোন ও ভাগনের নিথর দেহ খাটে পড়ে রয়েছে। কারও সঙ্গে বোন-ভাগনের বি’রোধ ছিল কি-না, সেই বি’ষয়ে কোনো তথ্য তিনি জানাতে পারেননি।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে তিনি পুলিশের টিম নিয়ে ঘটনাস্থলে আসেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনাস্থল থেকে ম’রদেহ দুটি ম’য়নাত’দন্তের জন্য পাঠানোর প্রক্রিয়া চলছিল।

ওসি জানান, ঘরের কেচি গেট কিংবা জানালা দরজা ভে’ঙে প্রবেশের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তাই ধারণা করা হচ্ছে, পূর্ব পরিচিত কেউ এ হ’’ত্যাকাণ্ড ঘটিয়েছেন। তবে ঠিক কী কারণে এ হ’’ত্যাকাণ্ড, এখনই বলা যাচ্ছে না। ত’দন্ত চলছে, পরে বিস্তারিত বলা যাবে।