৫ টাকার কয়েন হাতে দিয়ে শি’শুকে একাধিকবার ধ’র্ষ’ণ

| আপডেট :  ২ জুলাই ২০২২, ০৯:৪০ অপরাহ্ণ | প্রকাশিত :  ২ জুলাই ২০২২, ০৯:৪০ অপরাহ্ণ

ফরিদপুরের সালথার গট্টি ইউনিয়নে পাঁচ টাকার কয়েন হাতে ধরিয়ে দিয়ে এক শি’শুকে (৭) একাধিকবার ধ”ণের অ’ভিযোগ উঠেছে মো: দেলোয়ার হোসেন কুমকুম মিয়া (৫০) নামের এক ব্যক্তির বি’রুদ্ধে।শনিবার অ’ভিযুক্ত ধ’র্ষককে আ’টক করেছে পুলিশ।

অ’ভিযুক্ত ধ’র্ষক গট্টি ইউনিয়নের সিহংপ্রতাব পশ্চিমপাড়ার মৃ’ত জুলফিকার আলী মিয়ার ছেলে। অ’ভিযুক্ত দেলোয়ারের স্ত্রী ও দুই ছেলে রয়েছে। তারা সবাই ঢাকায় থাকেন বলে জানা গেছে।

শি’শুটির পরিবার ও স্থানীয়রা জানান, শি’শুটি স্থানীয় একটি মাদরাসায় পড়াশোনা করে। মাদরাসায় যাওয়া-আসার সময় দেলোয়ার শি’শুটির হাতে পাঁচ টাকার কয়েন হাতে ধরিয়ে দিয়ে বাড়ির পাশে একটি গরুর ফার্মে নিয়ে তাকে ধ”ণ করেন। কয়েক দিন একাধিকবার ধ”ণ করা হয় বলে শি’শুটি নিজে সাংবাদিকদের কাছে বলেছে। বি’ষয়টি স্থানীয়রা টের পেলে শুক্রবার রাতে অ’ভিযুক্ত দেলোয়ারকে মা’রধর করে ছেড়ে দেন।

পরে স্থানীয় মাতুব্বর ঘটনাটি মিমাংসা করে দিতে চাইলে তাতে প্রথমে রাজি না হওয়ায় শি’শুটির মায়ের গ’লায় ছু’রি ঠেকিয়ে ধরে ধ’র্ষকের সমর্থকরা। ভ’য়ে মিমাংসার বি’ষয়টি মেনে নিতে বা’ধ্য হন শি’শুটির পরিবার। খবরটি স্থানীয় সংবাদকর্মীরা জানতে পেয়ে পুলিশকে অবগত করেন।পুলিশ ঘটনাস্থলে গিয়ে শি’শুর বক্তব্য শুনে স্থানীয়দের সহযোগিতায় ধ’র্ষককে আ’টক করে।

সালথা থানার অফিসার ই’নচার্জ (ওসি) মো: শেখ সাদিক বলেন, শি’শু ধ”ণের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অ’ভিযুক্ত দেলোয়ারকে আ’টক করা হয়েছে। পাশাপাশি ওই শি’শুটিকে উ’দ্ধার করে পুলিশি হেফাজতে পরীক্ষা করার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে এখনো মা’মলা করা হয়নি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।