গৃহবধূর ঘরে পরকীয়া প্রেমিককে হাতেনাতে ধরে গণধো’লাই

| আপডেট :  ২ জুলাই ২০২২, ০৩:২৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ২ জুলাই ২০২২, ০৩:২৪ অপরাহ্ণ

ইন্দুরকানীতে প’রকীয়া প্রেমিকা গৃ’হবধূর সঙ্গে দেখা করতে এসে গণধো’লাইয়ের শি’কার হয়েছেন এক প্রেমিক। শুক্রবার রাতে উপজে’লার দক্ষিণ ইন্দুরকানী এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজে’লার দক্ষিণ ইন্দুরকানী গ্রামের এক জাহাজ শ্র’মিকের স্ত্রীর সঙ্গে খুলনার রুপসা উপজে’লার কামনা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে দ্বীন ইসলাম (২২) এর প’রকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল। ওই গৃ’হবধূ তার স্বামী বাড়িতে না থাকার সুযোগে প’রকীয়া প্রেমিক দ্বীন ইসলামকে ফোন ডেকে বাসায় নিয়ে আসেন।

বি’ষয়টি স্থানীয়রা টের পেয়ে গৃ’হবধূর বাসায় দুজনকে একই রুমে আ’পত্তিকর অবস্থায় হাতেনাতে ধরে ফে’লে এবং প্রেমিককে গণধো’লাই দিয়ে আ’টকে রাখে। শনিবার ইউপি সদস্য আমজাদ হোসেন, গ্রাম পুলিশ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ উভ’য়ের অভিভাবককে খবর দেয়।

পরে অভিভাবকরা এসে মুচলেকা দিয়ে তাদের নিজ নিজ জিম্মায় নিয়ে যায়। তবে গৃ’হবধূর স্বামী তার স্ত্রীকে তার বাবার সঙ্গে যেতে দিতে সম্মত হয়। ইন্দুরকানী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আমজাদ হোসেন জানান, স্থানীয়রা প’রকীয়া প্রেমিকসহ এক গৃ’হবধূকে আ’টক করে আমাকে খবর দেয়।

আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের উভ’য়ের পরিবারকে বি’ষয়টি জানাই। শনিবার সকালে উভ’য়ের অভিভাবক এসে তাদেরকে নিজ নিজ জিম্মায় নিয়ে যান।