হেলিকপ্টারে চড়ে রাজকীয় আয়োজন বিয়ে করতে গেলেন সাবেক ছাত্রলীগ নেতা

| আপডেট :  ২ জুলাই ২০২২, ১২:২১ অপরাহ্ণ | প্রকাশিত :  ২ জুলাই ২০২২, ১২:২১ অপরাহ্ণ

বাংলা একাত্তর ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ায় হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেলেন সাবেক ছাত্রলীগ নেতা। সাবেক ওই নেতার নাম রিদোয়ান রিমো হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেছেন। শুক্রবার (০১ জুলাই) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া শহরের বোর্ডিং মাঠ থেকে হেলিকপ্টারে চড়ে কনের বাড়ি সদর উপজেলার সুহিলপুরে যান রিমো।

সুহিলপুর বাজারে হেলিকপ্টার অবতরণের পর সেখান থেকে ঘোড়ায় চড়ে কনে তামান্না খানম চাঁদনীর বাড়িতে যান তিনি। রিমো ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহসভাপতি। তার বিয়ের এমন রাজকীয় আয়োজন দেখতে শত শত লোক ভিড় জমান। উৎসুক মানুষের ভিড় সামলাতে ও নিরাপত্তার দায়িত্ব পালনে ছিল পুলিশ।

রিমো ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের মুন্সেফপাড়া এলাকার এ আর আনসারী বাবরু ও রোকসানা আনসারী পপির ছোট ছেলে। কনে তামান্না খানম চাঁদনী সুহিলপুর গ্রামের আক্তার খানের মেয়ে।

রিমোর বড় ভাই রাইয়ান আনসারী রিকি জানান, ছোট ভাইয়ের বিয়েকে স্মরণীয় করে রাখতেই হেলিকপ্টারে করে বরযাত্রা ও কনে নিয়ে আসার আয়োজন করা হয়। এজন্য ঢাকা থেকে হেলিকপ্টার ভাড়া করা হয়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম গণমাধ্যমকে বলেন, হেলিকপ্টারে চড়ে বিয়ের আয়োজনের খবর জেনে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে উৎসুক লোকজনের ভিড়ে যেন কোনো অঘটন না ঘটে সেজন্য পুলিশ নিরাপত্তার দায়িত্ব পালন করেছে।