বিয়াইনের সঙ্গে সম্পর্কের জেরে ফাঁ’স দিলো ছাত্রলীগ নেতা

| আপডেট :  ২ জুলাই ২০২২, ১১:০৩ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২ জুলাই ২০২২, ১১:০৩ পূর্বাহ্ণ

বিয়াইনের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিলো চট্টগ্রামের পটিয়া উপজে’লার ভাটিখাইন ইউনিয়ন ছাত্রলীগের সেক্রেটারি শহীদুল ইসলামের। কিন্তু কোনভাবেই পরিবারকে মানাতে পারছিলেন না। এনিয়ে পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে তার দূরত্ব তৈরি হয়। শেষ পর্যন্ত গ’লায় ফাঁ’স দিয়ে আত্মহ’’ত্যা করেন এই ছাত্রলীগ নেতা।

শুক্রবার (১ জুন) সন্ধ্যা ৭টার দিকে এই ছাত্রলীগ নেতার ঝু’লন্ত লা’শ উ’দ্ধার করা হয়। নি’হত ছাত্রলীগ নেতা শহীদ ভাটিখাইন ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মৃ’ত নুরুল ইসলামের পুত্র।

জানা গেছে, বড় ভাই লিটনের শ্যালিকার সঙ্গে ছাত্রলীগ নেতা শহীদুল ইসলাম শহীদের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। পরিবারের সদস্যরা বি’ষয়টি না মানায় তাদের সাথে শহীদের মনোমালিন্য চলছিলো। একপর্যায়ে অনেকটা অভিমান করে শুক্রবার বিকেলের দিকে নিজের শোয়ারঘরের ফ্যানের সাথে রশিতে ঝু’লে আত্মহ’’ত্যা করেন শহীদ।

সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এক শি’শু জানালা দিয়ে ফ্যানের সঙ্গে ঝু’লন্ত লা’শটি দেখতে পেয়ে পরিবারের লোকজনকে খবর দিলে তারা শহীদকে পটিয়া হাসপাতালে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক শহীদকে মৃ’ত ঘোষণা করেন।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুম’দার জানিয়েছেন, যতটুকু জেনেছি প্রেমের সম্পর্কের জেরে ছাত্রলীগ নেতা আত্মহ’’ত্যা করেছে। তবে ম’য়নাত’দন্তের প্রতিবেদন শেষে বাকিটা জানা যাবে।