একসাথে দুই বউকে নিয়ে ঘুরতে এসে, বউ সামলানোর উপদেশ দিয়ে হুজুরের ভিডিও ভাইরাল

| আপডেট :  ১ জুলাই ২০২২, ০৯:০৫ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১ জুলাই ২০২২, ০৮:৪০ পূর্বাহ্ণ

বাংলা একাত্তর ডেস্কঃ দুই বউকে সামলানোর উপদেশ দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল সেই হুজুর। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা গেছে, ছোট ও বড় দুই স্ত্রী’কে নিয়েই ভিডিওতে হাস্যোজ্জ্বলভাবে কথা বলছেন ওই হুজুর।

যদিও তার নাম-পরিচয় জানা যায়নি। কিন্তু তিনি জানিয়েছেন, তার দুই স্ত্রী’কে নিয়ে কোনো সাংসারিক ঝামেলা নেই। একই সাথে দুই স্ত্রী’কে নিয়ে স্বামীরা বাইরে বের হন না। কিন্তু এই হুজুরের ক্ষেত্রে ব্যতিক্রম।

মুসলিম পুরুষদের জন্য ইসলামের শরীয়ত সম্মতভাবে একাধিক বিয়ে জায়েজ। এ নিয়ে অনেকে অনেক ভিন্ন মত পোষণ করেন, তবে ধর্মীয়ভাবে কোনো নিষেধ নেই। এর আগে বহুবার এই বিষয়ে অনেক আলেম-ওলামা অনেক ফতোয়া দিয়েছেন। সম্প্রতি এই নিয়ে কথা বলে ভাইরাল হয়েছেন এক হুজুর।

ভিডিওতে দেখা গেছে, দুই স্ত্রী’কে তিনি সমানভাবে ভালোবাসেন। এবং স্ত্রী’রাও তাকে সমান ভালোবাসেন। নিজের অভিজ্ঞতার আলোকে তিনি একাধিক স্ত্রী’ যাদের আছে, তাদেরকে উপদেশও দিয়েছেন। সালাম দিয়ে কুশলাদি বিনিময়ের পর দুই স্ত্রীর সঙ্গে পরিচয় করিয়ে দেন। এরপর দুই বিয়ের পরও তিনি যেভাবে সুখে আছেন সেটা জানান। পরস্পর পরস্পরকে সমানভাবে ভালো বাসার উপদেশ দেন। সেই সঙ্গে নারীদেরকে বলেছেন, যারা একই স্বামীর একাধিক স্ত্রী তারাও সমানভাবে ভালোবাসবেন।

ভাইরাল ঐ ভিডিওতে ছোট স্ত্রীকে বেশ উচ্ছ্বসিত দেখা গেছে। লাজুক ভঙ্গীতে ছিলেন বড় স্ত্রী। সবার কাছে দোয়া চেয়ে ভিডিওটি শেষ করেছেন।