আবাসিক হোটেলে গিয়ে হাতেনাতে ধরা ৩৬ নারী-পুরুষ

| আপডেট :  ২৯ জুন ২০২২, ১১:৩৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৯ জুন ২০২২, ১১:৩৭ অপরাহ্ণ

সাম্প্রতিক সময়ে আবাসিক হোটেলগুলোতে প্রায় অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত হয়ে পড়ে তরুণ-ত’রুণীরা, এমন খবর প্রায় গণমাধ্যমগুলোতে উঠে আসে। অনেক সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অ’ভিযান চালালে তাদের অনেককে অ’পকর্মের সময় হাতেনাতে ধরতে পারে।

এদিকে আইন-শৃংখলা সদস্যদের চোখ ফাঁকি দিয়ে আবাসিক হোটেলগুলোর মালিক বা কর্তৃপক্ষ অসামাজিক কার্যকলাপের রমরমা ব্যবসা চালিয়ে যায় যার কারণে ধ্বং’সযজ্ঞ যুবসমাজ তবে মাঝে মাঝে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অ’ভিযান চালিয়ে এই বি’ষয়টিকে মনে রাখার চেষ্টা করে। এবার বগুড়ায় অ’ভিযান চালালো পুলিশ।

বগুড়ার বেশ কয়েকটি আবাসিক হোটেলে অ’ভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপের অ’ভিযোগে ৩৬ জনকে আ’টক করেছে পুলিশ। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত চলা অ’ভিযানে আ’টক ৩৬ জনের মধ্যে ২৩ জন পুরুষ এবং বাকি ১৫ জন নারী। এদের অধিকাংশের বসবাস বগুড়া, সিরাজগঞ্জ, জয়পুরহাট, ফেনী, নেত্রকোনা, ভোলা, টাঙ্গাইল, গাইবান্ধা, নারায়ণগঞ্জ, রাজবাড়ী, ময়মনসিংহ, নওগাঁ, দিনাজপুর, বরিশাল ও নাটোরে।

বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান, সদর থানা পুলিশের অ’ভিযানে শহরের বিভিন্ন আবাসিক হোটেল থেকে ৩৬ জনকে আ’টক করা হয়েছে। তাদের বি’রুদ্ধে মা’মলা করে আ’দালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে ১৪ বছরের এক কি’শোর তার বান্ধবীকে নিয়ে আবাসিক হোটেলে সময় কা’টানোর জন্য অর্থ যোগাতে তার বন্ধুকে কৌশকে বাগানে নিয়ে নিথর করে। বন্ধুর মোবাইল ফোন নেওয়ার জন্য সে তার বন্ধুকে প্রা’ণে মে”রে ফে’লে।

পরে ঐ মোবাইল ফোন একটি দোকানে বিক্রি করে হোটেলের খরচ মেটায়। এটাই ছিল তার উদ্দেশ্য। প্রকৃতপক্ষে তরুণ জেনেছিল আবাসিক হোটেলে মেয়েদের নিয়ে সময় কা’টানোর পথে কোনো বা’ধা থাকে না। তাই হোটেলের খরচ যোগাতে সে তার বন্ধুকে নিথর করে।