মধ্যরাতে বউ-শাশুড়িকে প্রেমিকের সাথে হাতেনাতে ধরে পুলিশের দিল এলাকাবাসী

| আপডেট :  ২৯ জুন ২০২২, ০৭:২১ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৯ জুন ২০২২, ০৭:২১ অপরাহ্ণ

বিগত কয়েক বছর ধরেই নানা অসমাজিক কাজ করে আসছিলেন তারা। তবে এ বি’ষয়টি সম্প্রতি নজরে আসে প্রতিবেশীদের। আর এরই মধ্যে গতকাল মঙ্গলবার (২৮ জুন) আবারও অসামাজিক কাজে লিপ্ত হওয়ার বি’ষয়টি বুঝতে পেরে মধ্যরাতে বসতঘর থেকে পুত্রবধূ-শাশুড়িকে আ’টক করে পুলিশের হাতে তুলে দেয় প্রতিবেশীরা।

এ সময় তাদের প্রেমিককে আ’টক করা হয়। প্রতিবেশীদের অ’ভিযোগ, পুত্রবধূ ও শাশুড়ির সঙ্গে ওই দুই যুবকের বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল। এ কারণে তারা প্রায়ই ওই বাড়িতে যাতায়াত করেন। মঙ্গলবার গভীর রাতে সিরাজগঞ্জের তাড়াশ উপজে’লার একটি গ্রামে এ ঘটনা ঘটে। চারজন এখন থানায় রয়েছে বলে জানান তাড়াশ থানার ওসি।

এরই মধ্যে তারা বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা স্বীকার করেছেন। এখন আ’টক পুত্রবধূ ও তার প্রেমিকও বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। তারা বলেন, আমাদের ১১ বছরের সম্পর্ক। এখন বিয়ে করা ছাড়া কোনো উপায় নেই।

স্থানীয় ইউপি চেয়ারম্যান গণেন্দ্রনাথ বসাক জানান, ঘটনার রাতে বাড়িতে কেউ ছিল না। এ সময় প্রতিবেশীরা বাড়িতে দুই যুবকের উপস্থিতি টের পেয়ে পুত্রবধূ ও শাশুড়িসহ তাদের আ’টক করে। পরে প্রতিবেশীরা বুধবার সকালে তাদের পুলিশে সোপর্দ করে।

এদিকে এ বি’ষয়ে তাড়াশ থানার ওসি শহিদুল ইসলামের আলাপ হলে তিনি সংবাদ মাধ্যমকে জানান, অসামজিক কর্মকাণ্ডের অ’ভিযোগে বউ, শাশুড়ি ও দুই যুবককে আ’টক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের এ বি’ষয়টি সমাধান করার চেস্টা করা হচ্ছে বলেও জানান তিনি।