হারুনকে নিয়ে মমতাজের কাণ্ডে সংসদে হাসির রোল, হাসলেন প্রধানমন্ত্রীও

| আপডেট :  ২৯ জুন ২০২২, ০৪:৩৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৯ জুন ২০২২, ০৪:৩৬ অপরাহ্ণ

বাংলাদেশের একজন সংসদ সদস্য হলেও গানের প্রতি অঘাত ভালোবাসা মমতাজের। কর্মজীবনে অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়ে কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

আর এদিকে এবার সংসদে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা গান গেয়ে সংবাদ মাধ্যমের শিরোনামে এসেছেন মমতাজ।মঙ্গলবার (২৮ জুন) জাতীয় সংসদে ২০২২-২৩ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় পদ্মা সেতু ও সরকারপ্রধান নিয়ে এ কাজ করেন তারা।

সম্প্রতি বঙ্গবন্ধু পরিষদের আয়োজনে অস্ট্রেলিয়ার সিডনি ও মেলবোর্নে গিয়েছিলেন জানিয়ে মমতাজ বলেন, সেখানে আমার পাঙ্খা পাঙ্খা গানের সঙ্গে একটা মেয়ে খুব সুন্দর নাচছিলো। অনুষ্ঠানশেষে মেয়েটি আমার সঙ্গে সেলফি তুলতে আসলে আমি বলেছিলাম, তুমি কী নাচ শিখেছো?

মেয়েটি আমাকে বলে, আপনি আমারা বাবাকে চিনবেন। তিনি আপনার সহকর্মী। আমি জানতে চাইলাম কে? মেয়েটি জানায়, তার বাবা হারুনুর রশিদ সাহেব (বিএনপির এমপি) মমতাজ যোগ করেন।তার কথার পর সংসদে শুরু হয় হাসি রোল। এ সময় সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও হাসতে দেখা যায়।

এ সময়ে বাংলাদেশের তিনবারের সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বাপ-মায়ের নাম জানতে চেয়েও মন্তব্য করতে দেখা মমতাজকে। আর এরই জের ধরে সোশ্যাল মিডিয়ায় এই মুহুর্তে বেশ আলোচনায় রয়েছেন তিনি।