প্রেমিকার ছেলের চিৎকারে না ফেরার দেশে ৬০ বছরের বৃদ্ধ প্রেমিক

| আপডেট :  ২৯ জুন ২০২২, ০১:৫৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৯ জুন ২০২২, ০১:৫৫ অপরাহ্ণ

সাতক্ষীরার কলারোয়ায় এক প্রবাসীর বাড়ি থেকে নিজাম উদ্দীন (৬০) নামে এক ব্যবসায়ীর ম’রদেহ উ’দ্ধার করেছে পুলিশ। ওই ব্যক্তি স্ট্রোক করেছেন বলে প্রাথমিক ধারণা পুলিশের। মঙ্গলবার (২৮ জুন) রাত ১টার দিকে উপজে’লার দিগাং গ্রামে এই ঘটনা ঘটে।নি’হত নিজাম উদ্দীন কলারোয়া উপজে’লার গোয়ালপোতা এলাকার মো. ফকির উদ্দীন সরদারের ছেলে এবং কলারোয়ার কাজিরহাট বাজারের একজন ব্যবসায়ী।

নিজাম উদ্দীনের ভাই মশিয়ার সরদার বলেন, রাত ১টার দিকে দিগাং এলাকা থেকে মেম্বার আসাদ সরদার আমাকে ফোন করে বলার পর আমরা সেখানে গিয়ে দেখি আমার ভাইয়ের মৃ’তদেহ পড়ে আছে। তার হাতে ও পায়ে ক্ষ’ত রয়েছে। আমার ভাইকে পরিকল্পিতভাবে হ’’ত্যা করা হয়েছে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দীন মৃধা বলেন, খবর পেয়ে পুলিশ ম’রদেহটি উ’দ্ধার করেছে। কম্বোডিয়া প্রাবাসী আব্দুস সামাদের স্ত্রী তহমিনা বেগমের সঙ্গে দীর্ঘদিনের প’রকীয়া প্রেম ছিল নাজিম উদ্দীনের।

মঙ্গলবার রাতে নাজিম তহমিনার ঘরে গেলে তহমিনার ছেলে সুমন হোসেন চোর বলে চি’ৎকার করে। সেই চি’ৎকার শুনে নিজাম উদ্দীন ঘর থেকে বের হওয়ার সময় পড়ে গিয়ে স্ট্রোক করে মা’রা যেতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ম’য়নাত’দন্তের জন্য মৃ’তদেহ ম’র্গে পাঠানো হয়েছে। ম’য়নাত’দন্তের রিপোর্ট পেলে মৃ’ত্যুর আসল কারণ জানা যাবে বলেও জানান ওসি।

তিনি আরও বলেন, এ ঘটনায় প্রাথমিক জি’জ্ঞাসাবাদের জন্য প্রবাসী সামাদ সরদারের ছেলে সুমন হোসেন (২০), স্ত্রী তহমনিা বেগম (৪০) ও আব্দুল মাজেদসহ তিন জনকে আ’টক করা হয়েছে।