প্রবাসীর স্ত্রীর সঙ্গে প্রেম, দেখা করতে গিয়ে প্রেমিকের মৃত্যু

| আপডেট :  ২৯ জুন ২০২২, ১২:৪৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৯ জুন ২০২২, ১২:৪৮ অপরাহ্ণ

সাতক্ষীরার কলারোয়ায় প’রকীয়া প্রেমিকার সঙ্গে দেখা করে পালাতে গিয়ে প্রেমিকের মৃ’ত্যু হয়েছে। বুধবার (২৯ জুন) রাত ১টার দিকে উপজে’লার কেরালকাতা ইউনিয়নের কাজিরহাট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জি’জ্ঞাসাবাদের জন্য চারজনকে আ’টক করেছে পুলিশ।

নি’হত নিজাম উদ্দীন (৪৫) কুশোডাঙ্গা ইউনিয়নের গোয়ালচাতার গ্রামের মৃ’ত ফকির আহম্মেদের ছেলে। তিনি কাজিরহাট বাজারের বিকাশের এজেন্ট। আ’টকরা হলেন- সুমন (২১), তহমিনা বেগম (৩৮), প্রতিবেশী আব্দুল মাজেদ (৫০) এবং মাজেদের ছেলে মোমিনুল ইসলাম (২০)। নি’হতের ছেলে গোলাম রসুল দাবি করেন, রাতে দোকান থেকে তার বাবা বাড়ি ফিরছিলেন। তার কাছে টাকা ছিল। টাকাগুলো কেড়ে নেওয়ার জন্য বাবাকে মা’রপিট করে হ’’ত্যা করা হয়েছে।

স্থানীয়রা জানান, দীর্ঘ দিন ধরে বিকাশের এজেন্ট নিজাম উদ্দীন ও দুবাই প্রবাসী আব্দুস সামাদের স্ত্রী তহমিনার মধ্যে প’রকীয়া সম্পর্ক চলছিল। রাতে বাড়িতে আ’টকের পর চড় থা’প্পড় দিলে সে পালানোর চেষ্টা করে। দৌঁড়াতে গিয়ে রাস্তায় পড়ে মা’রা যায়।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিরউদ্দীন মৃধা বলেন, কাজিরহাট এলাকায় আব্দুস সামাদ একজন দুবাই প্রবাসী। তিনি বিভিন্ন সময় বিকাশের মাধ্যমে তার স্ত্রী তহমিনা বেগমের কাছে টাকা পাঠাতেন। এক পর্যায়ের বিকাশের এজেন্ট নিজাম উদ্দীনের সঙ্গে তহমিনা বেগম পরকীয় প্রেমে জড়িয়ে পড়েন।

তিনি বলেন, আগে থেকে ফোনে আলাপ করে মঙ্গলবার রাতে প’রকীয়া প্রেমিকার বাড়িতে যায় নিজাম উদ্দীন। এ সময় তহমিনা বেগমের ছেলে সুমন তাকে দেখে ফে’লে। এরপর সে চোর চোর বলে চি’ৎকার দিয়ে নিজাম উদ্দীনকে পা’লিয়ে যান। দৌঁড়ে পালাতে গিয়ে রাস্তায় অ’চেতন হয়ে পড়ে মা’রা যান।

ওসি আরও বলেন, রাতেই ম’রদেহ থানায় নিয়ে আসা হয়েছে। ম’য়নাত’দন্তের রিপোর্টের পর জানা যাবে তিনি কীভাবে মা’রা গেছেন। তবে ধারণা করছি, স্ট্রোক করে তিনি মা’রা গেছেন। এ ঘটনায় জি’জ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে থানায় নিয়ে আসা হয়েছে।