শাসন করায় শিক্ষককে পি’টিয়ে হ’ত্যা: সেই ছাত্রের বাবা গ্রে’ফতার

| আপডেট :  ২৯ জুন ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৯ জুন ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ণ

সাভারের আশুলিয়ায় শিক্ষককে স্টাম্প দিয়ে পি’টিয়ে হ’’ত্যার ঘটনায় অ’ভিযুক্ত ছাত্রের বাবা উজ্জ্বল হোসেনকে গ্রে’ফতার করেছে পুলিশ। বুধবার সকালে কুষ্টিয়ার কুমারখালী থেকে তাকে গ্রে’ফতার করা হয়। বি’ষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচএম কামরুজ্জামান।

তিনি বলেন, শিক্ষক উৎপল কুমার স’রকার হ’’ত্যা মা’মলার আ’সামি ছাত্র আশরাফুল ইসলাম জিতুর বাবা উজ্জ্বল হোসেনকে কুষ্টিয়ার কুমারখালী থেকে গ্রে’ফতার করা হয়। সকালে ১০ দিনের রি’মান্ড চেয়ে তাকে ঢাকার মুখ্য বিচারিক আ’দালতে পাঠানো হয়েছে। মা’মলার প্রধান আ’সামি জিতুকেও গ্রে’ফতারে অ’ভিযান অব্যাহত রয়েছে।

২৫ জুন দুপুরে সাভারের চিত্রশাইল এলাকার হাজি ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের মাঠে কলেজের প্রভাষক উৎপলকে স্টাম্প দিয়ে পি’টিয়ে আ’হত করে দশম শ্রেণির ছাত্র জিতু। এর পরদিন শিক্ষক উৎপল মা’রা যান। এ ঘটনায় আশুলিয়া থানায় জিতুকে প্রধান আ’সামি করে অ’জ্ঞাত আরো তিন-চারজনের নামে হ’’ত্যা মা’মলা করেন উৎপলের বড় ভাই অসীম কুমার স’রকার।

কলেজের আইসিটি বিভাগের শিক্ষক মনির হোসেন বলেন, নবম শ্রেণিতে আমাদের এখানে ভর্তি হয়েছিল জিতু। এর আগে সাভারের রাজফুলবাড়িয়া এলাকার একটা মাদরাসায় পড়তো। সে ছাত্র হিসেবে খুবই দুর্বল প্রকৃতির। উচ্ছৃঙ্খলও। তার বি’রুদ্ধে ই’ভটিজিংয়েরও অ’ভিযোগ ছিল।