উঠতি বয়সের তরুণীদের দিয়ে প’তিতাবৃত্তি করাতেন সংগীতশিল্পী ইভা

| আপডেট :  ২৮ জুন ২০২২, ০৬:৪২ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৮ জুন ২০২২, ০৬:৩৭ অপরাহ্ণ

স্পা সেন্টারের নামে দেহ ব্যবসা পরিচালনার অ’ভিযোগে মানবপা’চার আইনে দা’য়ের করা মা’মলায় জা’মিন নিতে হাইকোর্টে এসেছিলেন সংগীত শিল্পী ইভা আরমান। পরিচয় লুকাতে তিনি বোরকায় আবৃত হয়ে আ’দালতে হাজির হয়েছিলেন।

জা’মিন আবেদনের শুনানি শেষে সংগীত শিল্পী ইভা আরমানকে ৬ সপ্তাহের আগাম জা’মিন দিয়েছেন হাইকোর্ট। ৬ সপ্তাহ পর ঢাকা নারী ও শি’শু নি’র্যাতন দ’মন ট্রাইব্যুনালে তাকে আত্মসমর্পণ করতে বলা হয়েছে।

মঙ্গলবার বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মোহাম্ম’দ সেলিমের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।আ’দালতে ইভা আরমানের পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার এ বি এম আলতাফ হোসেন ও ব্যারিস্টার অর্পণ চ’ক্রবর্তী ও অ্যাডভোকেট শুভজিৎ ব্যানার্জি।

ব্যারিস্টার অর্পণ চ’ক্রবর্তী ঢাকা পোস্টকে বলেন, গত ২৫ জুন রাজধানীর গুলশান থানায় ইভা আরমানসহ ১০ জনের বি’রুদ্ধে মানবপা’চার আইনে মা’মলা দা’য়ের করা হয়। এসআই আনোয়ার হোসেন খান বা’দী হয়ে মা’মলাটি দা’য়ের করেন।

মা’মলার অ’ভিযোগে বলা হয়, গুলশানের ইভারোজ ভবনে ইভা আরমানসহ আ’সামিরা যোগসাজশে স্পা সেন্টারের নামে অ’নৈতিক কার্যকলাপে লিপ্ত ছিলেন। তারা কাজের সুযোগ দেওয়ার প্রলোভন দেখিয়ে ত’রুণীদের দিয়ে প’তিতাবৃত্তি ও অসামাজিক কার্যকলাপ পরিচালনা করতেন।

উল্লেখ্য, ইভা আরমান এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের প্রাক্তন স্ত্রী। গত বছর সেপ্টেম্বরে মাহফুজুর রহমানের সঙ্গে তার বিচ্ছেদ হয়। এরপর তিনি সোহেল আরমান নামে এক ব্যবসায়ীকে বিয়ে করেন। বিচ্ছেদের পর এ সংগীত শিল্পী নামের শেষে অংশ থেকে রহমান ফে’লে দিয়ে আরমান যুক্ত করেন।