আপন চাচির সাথে প’রকীয়া, যুবকের দুই হাতের কব্জি কে’টে নিলো ফুফা

| আপডেট :  ২৮ জুন ২০২২, ০২:৩৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৮ জুন ২০২২, ০২:৩৮ অপরাহ্ণ

আপন চাচির সাথে প’রকীয়ার কারণে দুই হাতের ক’ব্জি হা’রালো হাদিউল মিয়া (২৫) নামের এক যুবক। এরই জের ধরে তাকে চাকরি দেয়ার কথা বলে ডেকে নিয়ে দুই হাতের ক’ব্জি কে’টে নেয়ার অ’ভিযোগ উঠেছে হাদিউলের ফুফা জালাল মিয়ার বি’রুদ্ধে। হাদিউল বর্তমান ঢাকা মেডিকেল কলেজে চি’কিৎসাধীন।

মঙ্গলবার (২৮ জুন) ভোরে নরসিংদীর পলা’শ উপজে’লার গজারিয়া ইউনিয়নের নোয়াকান্দা গ্রামে এই ঘটনা ঘটে। হাদিউল মিয়া শিবপুর উপজে’লার বাড়িগাঁও গ্রামের মোরশেদ মিয়ার ছেলে। অপরদিকে অ’ভিযুক্ত জালাল মিয়া নোয়াকান্দা গ্রামের আক্কাছ মিয়ার ছেলে ও সম্পর্কে হাদিউলের চাচির দুলাভাই।

এ নিয়ে পুলিশ জানায়, আপন চাচির সাথে দীর্ঘদিন ধরে হাদিউলের প’রকীয়ার সম্পর্ক ছিল। এনিয়ে হাদিউলের সাথে পরিবারের সদস্যদের দ্ব’ন্দ্ব চলছিল। এরই মধ্যে সোমবার সন্ধ্যায় তাকে চাকরির কথা বলে জালাল মিয়া তার নিজ বাড়িতে ডেকে আনে হাদিউলকে। পরদিন মঙ্গলবার ভোর চারটার দিকে তাকে জালাল মিয়া তার বাড়ির পাশে একটি ঝোঁপে নিয়ে যায়। সেখানে তার হাত-পা ও মুখ বেঁ’ধে দুই হাতের ক’ব্জি কে’টে দেয়।

পরে হাদিউলের চি’ৎকার শুনে এলাকার লোকজন ছুটে এসে তাকে উ’দ্ধার করে নরসিংদী জে’লা হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে চি’কিৎসাধীন অবস্থায় তার অবস্থার অ’বনতি হলে কর্তব্যরত চি’কিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

পলা’শ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস বলেন, চাচির সাথে প’রকীয়ার জেরে এই ঘটনার সূত্রপাত। এ বি’ষয়ে থানায় এখনও কেউ মা’মলা করেনি। মা’মলা দা’য়েরের পর পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।