অবশেষে আমেরিকায় গ্রিন কার্ডের স্বপ্নপূরণ!

| আপডেট :  ২৮ জুন ২০২২, ১২:০৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৮ জুন ২০২২, ১২:০৩ অপরাহ্ণ

গত নভেম্বরে দেশ ছেড়েছিলেন ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান। উদ্দেশ্য, স্বপ্নের দেশ আমেরিকায় স্থায়ীভাবে বসবাসের সুযোগটা নেওয়া। নভেম্বরের পর আর দেশে ফেরেননি এই তারকা। মাটি আঁকড়ে ছিলেন মার্কিন মুলুকে। অবশেষে এলো সেই কাঙ্ক্ষিত খামটি। পেলেন বাইডেনের দেশের প্রিন্ট করা গ্রিন কার্ড।

বিষয়টি নিশ্চিত করেছেন আমেরিকা প্রবাসী শাকিবের ঘনিষ্ঠ দুইজন। এরমধ্যে একজন জানান, নিয়ম অনুযায়ী শাকিব খান গ্রিন কার্ড আগেই পেয়েছেন। আমেরিকায় টানা তার ছয় মাস থাকার বিষয়টিও পূরণ হয়েছে। সবশেষ প্রিন্ট আকারে যে কার্ডটি আসার কথা, সেটিও তিনি পেয়েছেন।

অন্যদিকে, আরেকজন জানান, আগামী জুলাইয়ের ৬ তারিখ আমেরিকা ছাড়বেন শাকিব। আসবেন দেশে। ঢাকায় পৌঁছাবেন ৮ তারিখ।ইতোমধ্যে আমেরিকাতে হবে নতুন ছবি ‘রাজকুমার’। জানা যায়, এ সিনেমার জন্য আবারও দ্রুততম সময়ে দেশটিতে ফিরে যেতে হবে তাকে।

উল্লেখ্য, গত ২৮ মার্চ শাকিবের জন্মদিনে নিউ ইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার ম্যারিনা কনভেনশন হয় ‘রাজকুমার’ ছবির মহরত। শাকিবের বিপরীতে দেখা যাবে মার্কিন মঞ্চশিল্পী কোর্টনি কফিকে।

নায়কের এসকে ফিল্মসের সঙ্গে এর সহযোগী প্রযোজক হিসেবে আছেন আমেরিকা প্রবাসী জাকারিয়া মাসুদ ও কাজী রিটন। ছবিটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। জুলাইয়ের শেষে এর কাজ শুরু হওয়ার কথা।