সিজার দিয়ে স্বা’মীর পু’রুষাঙ্গ গোড়া থেকে অর্ধেক কে’টে দিলেন স্ত্রী

| আপডেট :  ২৮ জুন ২০২২, ১০:০৩ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৮ জুন ২০২২, ১০:০৩ পূর্বাহ্ণ

গাজীপুরের টঙ্গীতে স্ত্রীর সিজারের আ’ঘাতে স্বামীর পু’রুষাঙ্গ কর্তনের অ’ভিযোগ পাওয়া গেছে। রবিবার (২৬ জুন) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে টঙ্গীর পশ্চিম আরিচপুর ভরান এলাকার আব্দুল হামিদের ভাড়াবাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় স্ত্রী সাথীয়ারা বেগম (৩৪) কে গ্রে’ফতার করেছে পুলিশ। গ্রে’ফতারকৃত সাথীয়ারা বেগম রাজশাহী গোদাগাড়ীর পাকড়ী গ্রামের ইনসান আলীর মেয়ে। আ’হত স্বামী মনির হোসেনকে (৩৭) টঙ্গী শহীদ আহসানউল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। মনির লক্ষ্মীপুর জে’লার বুদাগাজী গ্রামের শাহ আলমের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মনির পেশায় একজন ভ্যানচালক। স্বামীর প’রকীয়ার ঘটনায় প্রায়ই ক’লহে জড়াত এ দম্পতি। রবিবার রাতে দুজনের মধ্যে কথাকাটি হয়। একপর্যায়ে কাপড় সেলাইয়ের সিজার দিয়ে স্ত্রী সাথীয়ারা বেগম মনিরের পু’রুষাঙ্গ বরাবর আ’ঘাত করে এতে ঘটনাস্থলেই ভু’ক্তভোগীর পু’রুষাঙ্গের গোড়া থেকে অর্ধেক কে’টে পরে যায়। এ সময় মনিরের চি’ৎকারে পাশের লোকজন এসে তাকে উ’দ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে স্থানীয়রা অ’ভিযুক্ত স্ত্রী সাথিয়াকে আ’টক করে পুলিশে সোপর্দ করে।

অ’ভিযুক্ত সাথী বলেন, প’রকীয়া স’ন্দেহে আমাদের প্রায়ই ঝ’গড়া হতো। এ নিয়ে ঘটনার দিন ঝ’গড়ার একপর্যায়ে আমার গো’পনাঙ্গ কা’টার চেষ্টা চালান মনির। এতে রেগে গিয়ে স্বামীর পু’রুষাঙ্গ কে’টে ফেলি

এ ব্যাপারে টঙ্গী শহীদ আহসানউল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আনিসুর রহমান বলেন, গো’পনাঙ্গে অপারেশন করা হয়েছে, তার অবস্থা আ’শঙ্কামুক্ত।টঙ্গী পূর্ব থানার ওসি জাভেদ মাসুদ জানান, অ’ভিযুক্ত সাথীয়ারা কে গ্রে’ফতার করা হয়েছে। এ বি’ষয়ে একটি মা’মলা দা’য়ের করে আ’দালতের মাধ্যমে জে’লহাজতে পাঠানো হয়েছে।