দাওয়াত দিয়ে বন্ধুদের রেখেই বিয়ে করতে গেলেন বর! ৬০ লাখ টাকার মানহানির মামলা

| আপডেট :  ২৮ জুন ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৮ জুন ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ণ

বিয়ের নিমন্ত্রণ পত্রে বরযাত্রী কখন বের হবে তার সময় লেখা ছিল। বরের বন্ধুরাও সেই সময় অনুযায়ী তৈরি হচ্ছিলেন যাওয়ার জন্য। অথচ সময়ের আগেই বন্ধুদের না নিয়ে হবু শ্বশুরবাড়ির

পথে রওনা দেন বর। বরের এমন আচরণে ক্ষুব্ধ হয়ে তার বন্ধুরা আদালতে মামলা করেছেন। ঘটনাটি ঘটেছে ভারতের হরিদ্বারের বাহাদুরাবাদ এলাকায়। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, বরের নাম রবি। রবির এমন ব্যবহারে অত্যন্ত অপমানিত বোধ করেছেন তার বন্ধুরা। অপমানের জবাব দিতেই রবির বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছেন তারা। নিমন্ত্রণ পত্র অনুযায়ী বরযাত্রী বের

হওয়ার কথা ছিল বিকাল ৫টায়। বরের বন্ধুরা সময় মতো উপস্থিত হন বিয়েবাড়িতে। কিন্তু এসে দেখেন তাদের ফেলে রেখেই বরযাত্রীর দল রওনা দিয়ে দিয়েছে।

প্রতিবেদনে আরও বলা হয়, রবি বন্ধুদের নিমন্ত্রণ করার দায়িত্ব দিয়েছিল আরেক বন্ধু চন্দ্রশেখরকে। রবির এমন কাণ্ডজ্ঞানহীন কার্যকলাপে বাকি বন্ধুদের সামনে মাথা নিচু হয়ে যায় চন্দ্রশেখরের। কারণ তিনিই সবাইকে অত্যন্ত উৎসাহ নিয়ে রবির বরযাত্রীতে যাওয়ার কথা বলে এসেছিলেন।

রাগে, দুঃখে ও অপমানে চন্দ্রশেখর সেই মুহূর্তে আইনজীবীর সঙ্গে যোগাযোগ করেন। রবির বিরুদ্ধে ৬০ লাখ টাকার মানহানির মামলাও করেন তিনি।