জামাই শাশুড়ির ‘মধুর’ সম্পর্ক দেখে ফেলায় স্ত্রীর উপর চড়াও স্বামী !

| আপডেট :  ২৮ জুন ২০২২, ০৭:১০ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৮ জুন ২০২২, ০৭:১০ পূর্বাহ্ণ

মায়ের সঙ্গে জামাইয়ের ‘অ’বৈধ সম্পর্ক’-এর কথা জেনে গিয়েছেন বধূ। তাঁদের ঘনিষ্ঠ অবস্থায় দেখেও ফে’লেছেন তিনি। এই খবর জানাজানি হয়েছে গোটা পরিবারে। ল’জ্জায় মাথা কা’টা যাওয়ায় স্ত্রীর উপর চড়াও হয়ে তাঁকে খু’নের চেষ্টার অ’ভিযোগ উঠল স্বামীর বি’রুদ্ধে।

রবিবার মুর্শিদাবাদের বেলডাঙা মির্জাপুর এলাকায় ঘটনাটি ঘটেছে। বধূর অ’ভিযোগের ভিত্তিতে গ্রে’ফতার করা হয়েছে অ’ভিযুক্ত স্বামী শামসুল হককে। সোমবার ধৃতকে আ’দালতে হাজির করানো হলে জে’ল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

কয়েক বছর আগে শামসুলের সঙ্গে ছোট নলদহের লালবানু বিবির সঙ্গে বিয়ে হয়। পরিবার সূত্রে খবর, শুরু থেকেই লালবানুর মা নার্গিস বিবির সঙ্গে শামসুলের সম্পর্ক খুবই ‘মধুর’। শাশুড়ি জামাইকে কখনও কখনও একটু বেশিই খাতির করতেন বলে তা পরিজনের চোখেও লেগেছে।

গত রবিবার মা ও স্বামীকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফে’লেন লালবানু। এই সম্পর্কের কথা তিনি পাড়া-পড়শিদের জানানোর হু’মকি দিলে তাঁর উপর হা’মলা চা’লানো হয় বলে দাবি পরিবারের তরফে। লালবানুর অ’ভিযোগ, তাঁকে খু’ন করারও চেষ্টা করেছেন স্বামী।

এই ঘটনার পরেই থানায় অ’ভিযোগ দা’য়ের করেন। তাঁর অ’ভিযোগের ভিত্তিতে ছোট নলদহ এলাকা থেকে শামসুলকে গ্রে’ফতার করা হয়। সোমবার ধৃতকে তেহট্ট মহকুমা আ’দালতে পাঠানো হলে তিন দিনের জে’ল হেফাজতের নির্দেশ দেন বিচারক।