‘রাজ-রোহান’ দুজনের সঙ্গে প্রেম, দেখে নিজেই কেঁদেছেন মিম

| আপডেট :  ২৭ জুন ২০২২, ০৩:৫৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৭ জুন ২০২২, ০৩:৫৮ অপরাহ্ণ

হৃদয়স্পর্শী ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমা ‘পরাণ’। সিনেমার পাত্রী চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম আর দুই পাত্র চিত্রনায়ক শরিফুল রাজ ও ইয়াশ রোহান। আসন্ন পবিত্র ঈদুল আজহায় সিনেমাটি মুক্তি লক্ষ্যে জোর প্রচারণা চলছে।

সেই প্রচারণার অংশ হিসেবে আজ সন্ধ্যায় ‘চল নিরালায়’ শিরোনামের একটি গান মুক্তি দিচ্ছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস। গান মুক্তি উপলক্ষে এক ফেসবুক লাইভে সিনেমাটি প্রসঙ্গে নায়িকা জানিয়েছেন, সিনেমাটির অল্প একটু দৃশ্য দেখে নিজের চোখেই পানি এসেছে তাঁর।

সেটা বিদ্যা সিনহা মিমের ভাষ্যে এমন, ‘ডাবিংয়ের সময় মিনিট দুয়েকের ছোট্ট একটি দৃশ্য দেখে আমার চোখ দিয়ে পানি পড়েছে। নিজের সিনেমা বলে বলছি না, সিক্যুয়েন্সের মেকিং দেখে…।’ সিনেমাটির গল্প প্রসঙ্গেও ধারণা পাওয়া গেছে এই লাইভে, জানানো হয়েছে সিনেমার দুই অংশে দুই নায়কের সঙ্গে প্রেমে জড়াবেন মিম।

সিনেমাটির পরিচালক ঈদে মুক্তির ঘোষণা দিলেও প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস বলছে, সেন্সরে জমা পড়েছে, ছাড়পত্র পেলেই ঈদে মুক্তির পরিকল্পনা আছে তাঁদের। মুক্তি পেলে সাত বছর পর ঈদে মুক্তি পাবে বিদ্যা সিনহা মিমের সিনেমা আর চিত্রনায়ক শরিফুল রাজের ঈদে মুক্তি পাওয়া প্রথম সিনেমা হবে ‘পরাণ’।

ঈদে মুক্তি পেলে বিশেষ পরিকল্পনাও আছে টিমের। প্রথম দিনেই শুটিং স্থান ময়মনসিংহে সিনেমাটি দেখবেন তাঁরা। ২০১৯ সালের সেপ্টেম্বরে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শেষ হয়। চিত্রনাট্য করেছেন শাহজাহান সৌরভ ও রায়হান রাফি। সংগীত পরিচালক নাভেদ পারভেজ ও ইমন চৌধুরী। সিনেমাটি পরিচালনা করেছেন তরুণ পরিচালক রায়হান রাফি।