আরও এক যুবকের পদ্মা সেতুর নাট-বল্টু খোলার ভিডিও ভাইরাল (ভিডিও)

| আপডেট :  ২৬ জুন ২০২২, ০৮:০৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৬ জুন ২০২২, ০৭:৪৪ অপরাহ্ণ

এবার আরেক যুবকের পদ্মা সেতুর নাটের বল্টু খোলার ভিডিও ভাইরাল হয়েছে। রোববার (২৬ জুন) সন্ধ্যায় আরেক যুবকের পদ্মা সেতুর নাট বল্টু খোলার ভিডিও ভাইরাল হয়। এর আগে এক টিকটকার পদ্মা সেতুর নাট-বল্টু খুলেছেন, যা ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, এক যুবক পদ্মা সেতুর কংক্রিটের রেলিংয়ের ওপর দিয়ে লোহার রেলিংয়ের দুটি নাট খুলছেন। এই নাট দুটি দিয়ে লোহার রেলিংটি আটকানো রয়েছে কংক্রিটের রেলিংয়ের সঙ্গে। এরপর সেই যুবক নাট দুটি বাঁহাত দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে খুলে ডানহাতে নেন এবং আবার বাঁহাতের ওপর রাখেন।

নাট দুটি খুলে হাতের ওপর রেখে বলেন, এই হলো আমাদের পদ্মা সেতু। আমাদের হাজার হাজার কোটি টাকার পদ্মা সেতু। এ সময় পাশ থেকে আরেকজনকে বলতে শোনা যায়, নাট খুলে ভাইরাল করে দিয়েন না।

সামাজিক যোগাযোগমাধ্যমে ওই ভিডিও ছড়িয়ে পড়ার পর শুরু হয়েছে তীব্র সমালোচনা। ওই যুবকের এমন কাণ্ড দেখে অনেকেই তার শাস্তি দাবি করেছেন।

এদিকে ভোর ৬টা থেকে যান চলাচলের জন্য উন্মুক্ত করা হয় স্বপ্নের পদ্মা সেতু। পদ্মা সেতুতে দাঁড়ানো বা ছবি তোলা নিষেধ হলেও প্রথম দিনই সেতুতে চলছে নিয়ম ভাঙার হিড়িক। ভিডিওতে দেখুন বিস্তারিত