পদ্মা সেতুর নাট খুলে ভাইরাল সেই বায়েজিদ আটক

| আপডেট :  ২৬ জুন ২০২২, ০৬:৪৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৬ জুন ২০২২, ০৬:৪১ অপরাহ্ণ

পদ্মা সেতুর রেলিংয়ের নাট খুলে টিকটক করার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশের সাইবার ক্রাইম ইউনিট। বায়েজিদ নামে ওই যুবককে রবিবার বিকালে রাজধানীর বেইলি রোড থেকে আটক করা হয়। আইনশৃঙ্খলাবাহিনীর একাধিক সূত্র ঢাকা টাইমসকে এ তথ্য নিশ্চিত করেছে।

সেতুর রেলিংয়ের নাট খুলে টিকটক করেছেন এক যুবক। কাইসার ৭১ (Kaisar71) নামক একটি টিকটক একাউন্টের লোগো লাগানো ৩৬ সেকেন্ডের ভিডিওটি ভাইরাল হয়। যা নিয়ে শুরু হয় সমালোচনা।

বিষয়টি আইনশৃঙ্খলাবাহিনীর নজরে এলে তাকে ধরতে অভিযান শুরু হয়। প্রথমে তার অবস্থান শনাক্তের পর তাকে আটক করা হয়। বর্তমানে তাকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে।

ভিডিওটিতে দেখা গেছে, এক যুবক পদ্মা সেতুর কংক্রিটের রেলিংয়ের ওপর দিয়ে লোহার রেলিংয়ের দুইটি নাট খুলছেন। এই নাট দুইটি দিয়ে লোহার রেলিংটি আটকানো রয়েছে কংক্রিটের রেলিংয়ের সঙ্গে। এরপর সেই যুবক নাট দুটি বাম হাত দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে খুলে ডান হতে নেন এবং আবার বাম হতের ওপর রাখেন।

নাট দুটি খুলে হাতের ওপর রেখে বলেন—‘এই হলো আমাদের পদ্মা সেতু। আমাদের হাজার হাজার কোটি টাকার পদ্মা সেতু।’ এসময় পাশ থেকে আরেকজনকে বলতে শোনা যায়, ‘নাট খুলে ভাইরাল করে দিয়েন না।’

পদ্মা সেতু নিয়ে আরও কয়েকটি টিকটক ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়েছে। এর একটিতে দেখা যাচ্ছে, শাড়ি পরা কয়েকজন নারীকে নেচে-গেয়ে টিকটক করছেন। আবার কেউ গাড়ি থেকে নেমে হাঁটছেন। এই ভিডিওগুলো নিয়ে সামাজিক মাধ্যমে অনেকই বিস্ময় প্রকাশ করেন।